ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

আশুলিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভার সংবাদদাতা

প্রকাশিত : ১৬:০৫, ৩০ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় ট্রাকচাপায় জয় নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ওই দশম শ্রেণীর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে সরকার মার্কেট এলাকায় ব্যান্ডবক্স লন্ড্রি কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত জয় আশুলিয়ার জিরানী এলাকার আব্দুর রশিদের ছেলে। সে স্থানীয় ইকরা স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীতে অধ্যয়নরত ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মোটরাসাইকেল যোগে ওই শিক্ষার্থী টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক দিয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিল। এসময় সে সরকার মার্কেট এলাকার ব্যান্ডবক্স লন্ড্রি কারখানার সামনে পৌঁছালে পেছন থেকে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলসহ সে সড়কে ছিটকে পড়লে পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হক জানান, জয় নামে ওই শিক্ষার্থী মোটরাসাইকেল যোগে বেড়াতে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে পথিমধ্যে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। একই সঙ্গে ঘাতক ট্রাক ও বাসটি জব্দ করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি