ঢাকা, বৃহস্পতিবার   ২৬ সেপ্টেম্বর ২০২৪

আড়াইহাজারে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ৪ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৫:৫২, ৪ নভেম্বর ২০১৯

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়ায় বাঁধা দিয়ে ব্যর্থ হয়ে নিজ স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেছেন ক্ষুব্ধ স্ত্রী। সোমবার ভোররাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের নৈকাহন এলাকায় ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আমজাদ হোসেন স্থানীয় এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী সনিয়া আক্তারের সঙ্গে দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে রাতেও স্বামী–স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে ভোররাতে স্ত্রী ছনিয়া আক্তার ধারাল ব্লেড দিয়ে স্বামী আমজাদ হোসেনের পুরুষাঙ্গ কর্তন করে পালিয়ে যায়। ওই সময় আমজাদ হোসেনের চিৎকারে বাড়ি ও প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার আরও অবনতি ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জাহাঙ্গীর আলম জানান, আমজাদ হোসেনের পুরুষাঙ্গটি গোড়া থেকে প্রায় এক ইঞ্চি গভীরতায় কাটা হয়েছে।তিনি আড়াইহাজার বাজারের পিংকী সুপার মার্কেটের মসজিদের পেশ ইমাম হিসেবে কর্মরত। সে নৈকাহন গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে।

স্ত্রী সনিয়া আক্তারের ভাই কাউসার জানান, তার দুলাভাই আমজাদ হোসেন আড়াইহাজার বাজারে পিংকী সুপার মার্কেটের এক দর্জির দোকানের নারী কর্মচারীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। তাদের দুজনকে বাসায় অনৈতিক অবস্থায় দেখার পর স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে আমজাদ হোসেন তার বোন ছনিয়া আক্তারের উপর শারীরিক নির্যাতন চালাতো বলে জানান।

তাদের সংসারে দ্বীন ইয়ামিন (৮), ফারিয়া আক্তার (৬) ও বায়েজিদ (৩) নামে ২ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি