ঢাকা, বৃহস্পতিবার   ২৬ সেপ্টেম্বর ২০২৪

ধামরাইয়ে নির্মাণাধীন ভবনের দড়ি ছিড়ে ২ শ্রমিকের মৃত্যু

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৯, ২৮ নভেম্বর ২০১৯

ঢাকার ধামরাইয়ে একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা থেকে দড়ি ছিড়ে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরো এক শ্রমিককে সাভারের এনাম মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে ধামরাইয়ের বালিত্থা এলাকায় একেএইচ গ্রুপের নির্মাণাধীন একটি ভবনের তৃতীয় তলা থেকে পড়ে আহত হলে হাসপাতালে নেয়ার পথে একজন ও বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আরেক শ্রমিকের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক ডা. নূর হোসেন রবিন।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বারোরচিয়া গ্রামের বুদ্ধ মিয়ার ছেলে ইদুল মিয়া (২৪) ও একই এলাকার আজিম (২৩)।

নিহতদের সহকর্মী শ্রমিক মুসলিম জানান, সকালে ধামরাইয়ের বালিথায় একেএইচ গ্রুপের নির্মাণাধীন একটি ভবনে তারা কাজ করছিলেন। এসময় ভবনের তৃতীয় তলায় বাইরের অংশের একটি দেয়ালে প্লাস্টারের কাজ করছিলেন ইদুল, আনোয়ারুল ও আজিম। 

হঠাৎ দুর্ঘটনাবশত তারা যে রশিতে বসে কাজ করছিলো তা ছিড়ে যায়। এতে তিনজন নিচে পড়ে গেলে তাদের আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইদুলকে মৃত ঘোষণা করেন। পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আজিমেরও মৃত্যু হয়।

এ ঘটনায় ধামরাই থানায় মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে। 

এআই/এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি