ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

সাভারে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মৃত্যু

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৯, ১৭ ডিসেম্বর ২০১৯

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারের ব্যাংক টাউন এলাকায় অজ্ঞাত  পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা-আরিচা মহসড়কের ব্যাংকটাউন ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাভারের ফুলবাড়িয়ার রাজাঘাট এলাকার আলাউদ্দিন (৬৫) ও তার ছেলে কাইয়ুম (৪৫)।

সাভার মডেল থানার পুলিশ জানায়, আলাউদ্দিন ও তার ছেলে কাইয়ুম তাদের বাড়ি রাজাঘাটে মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলো। তারা ব্যাংক টাউন ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে পিছন থেকে দ্রুত গতির একটি অজ্ঞাত পরিবহন তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। 

এসময় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পরে যায় এবং ঘটনাস্থলেই আলাউদ্দিন মারা যায়। এসময় রাস্তার পথচারীদের একজন সড়ক দুর্ঘটনায় সংবাদ ৯৯৯-এ ফোন করে জানায়। সেখান থেকে মেসেজ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল ব্যাংকটাউন ব্রিজ এলাকায় যায়। সেখানে দুইজন মোটরসাইকেল আরোহী রাস্তার পাশে পরে থাকতে দেখে পুলিশ। এদের মধ্যে আলাউদ্দিন আগেই মারা যায় ও কাইয়ুমকে হাসপাতালে নেওয়ার জন্য ভ্যানে উঠালে সেও মারা যায়।

সাভার মডেল থানার ডিউটি অফিসার জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরিবারের লোকজনের কাছে খবর পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, কোন পরিবহন ধাক্কা মেরে ফেলে রেখে যায় তা সনাক্ত করার চেষ্টা চলছে।
কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি