ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ ৩ লাখ টাকা ছিনতাই

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ২২:৪৯, ৬ ফেব্রুয়ারি ২০২০

দোহার-নবাবগঞ্জ ম্যাপ

দোহার-নবাবগঞ্জ ম্যাপ

ঢাকার নবাবগঞ্জে পুলিশ পরিচয়ে কামাল হোসেন (৪০) নামে এক মোবাইল ব্যবসায়ীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। অপহরণকারীরা ব্যবসায়ীর কাছ থেকে ৩ লাখ টাকা, ৪টি মোবাইল সেট ও ১টি স্বর্ণের আংটি ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ করেন ব্যবসায়ী।

বুধবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাগমারা বাজারের ইউসিসি এজেন্ট ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে কামাল হোসেন বাদী হয়ে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

কামাল হোসেন উপজেলার বক্সনগর ইউনিয়নের টুকনিকান্দা গ্রামের মাঝির ছেলে। বাগমারা বাজারে তার মোবাইল ফোনের দোকান রয়েছে।

কামাল হোসেন অভিযোগ করে বলেন, বুধরাত রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় বাগমারা ইউসিসি এজেন্ট ব্যাংকের সামনে পৌঁছলে পিছন থেকে অচেনা এক লোক পুলিশ পরিচয় দিয়ে বলে, “তোর নামে থানায় অস্ত্র মামলা আছে”। পরে জোর করে একটি প্রবক্স গাড়িতে তুলে নেয়। গাড়িতে তুলেই আমাকে এলোপাতাড়ি মারধর করে। গাড়ির ভিতরে থাকা আরও চারজন আমার হাত মুখ বেঁধে ফেলে এবং আমার কাছে থাকা নগদ ১ লাখ পঞ্চাশ হাজার টাকা এবং রিচার্জ সিমে থাকা আরও দেড় লাখ টাকাসহ ৪টি মোবইিল সেট ও আমার হাতে থাকা একটি স্বর্ণের আংটি ছিনিয়ে নেয়।

তিনি আরও বলেন, পরে গভীর রাতে আমাকে গাজীপুর গার্লস ক্লাবের সামনে একটি নির্জন স্থানে হাত-পা ও চোঁখ বাঁধা অবস্থায় ফেলে রেখে যায়। সকালে খুব কস্টে বাড়িতে ফিরে আসি। বৃহস্পতিবার দুপুরে বণিক সমিতির নেতাদের সাথে নিয়ে থানায় গিয়ে  লিখিত অভিযোগ করি।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তফা কামাল বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি