ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

শিক্ষাসফর থেকে ফেরা হলোনা ৫ স্কুল শিক্ষার্থীর

নেত্রকোনা প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৪৮, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ০০:০৭, ১ মার্চ ২০২০

শিক্ষাসফর থেকে ফেরা হলোনা নেত্রকোনার ৫ স্কুল শিক্ষার্থীর। শনিবার রাত সাড়ে ৯টার দিকে জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের দুর্গাপুর উপজেলার শান্তিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় তারা নিহত হয়। এ ঘটনায় আহত হওয়া ৪ জনের অবস্থাই আশঙ্কাজনক। 

পুলিশ সূত্রে জানা গেছে, গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে শিক্ষাসফরে আসা পিকআপ ভ্যানকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে দুই শিক্ষার্থীর পরিচয় জানা গেছে। তারা হলো- ময়মনসিংহের গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান ও ইয়াসিন। অন্যদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ সূত্র আরো জানায়, শনিবার দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রায় ৪৫ জন শিক্ষার্থী দুটি পিকআপ ভ্যানে করে দুর্গাপুরের বিজয়পুরে চীনা মাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি রাত ৯টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের কালামার্কেট এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই পাঁচ শিক্ষার্থী মারা যায়। এ সময় আহত হয় ৪ জন। 

এদিকে, আহত সবার অবস্থাই আশঙ্কাজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই জানিয়েছে পুলিশ। অন্যদিকে, এ ঘটনার পর ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি