ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

বাউফলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু 

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৯, ৩ মার্চ ২০২০ | আপডেট: ২২:৩৭, ৩ মার্চ ২০২০

পটুয়াখালীর বাউফলে সাহিদা বেগম (৩৫) নামে এক গৃবধুর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। মঙ্গলবার সকালে অসুস্থ অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) নেয়ার পথে অবস্থার অবনতিতে পাশের উপজেলা বাকেরগঞ্জ হাসপাতালে পৌঁছলে সেখানে ডাক্তার মৃত্যু ঘোষণা করেন তাকে। পরে বাউফল থানায় নিয়ে আসা হয় লাশ। সে উপজেলার খাশের হাওলা গ্রামের খলিল হাওলাদারের স্ত্রী।

জানা গেছে, পারিবারিক কোন্দলে আগের রাতে স্বামী খলিলের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে মারধর করা হয় দুই সন্তানের জননী সাহিদাকে। সকালে (মঙ্গলবার) স্বামী খলিল হাওলাদার কাজে বের হলে বিষক্রিয়ায় অসুস্থতার টের পেয়ে দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রওনা হয়ে যায় তাকে নিয়ে স্থানীয় কয়েকজন। সাহিদার স্বামী খলিলের পক্ষের কয়েজন বিষপানের কথা জানালেও নিহতের চাচাতো ভাই মতিউর রহমান ও ভাইয়ের ছেলে মহিউদ্দিনের অভিন্ন অভিযোগ, সাহিদার স্বামী খলিলের অত্যাচার নির্যাতনেই সে মারা যায়। পরে আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে মুখে বিষ ঢেলে দেয়া হয়েছে তার।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে বিষপানের কিছু নমুনা পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

কেআই/এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি