ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

একই পরিবারের অচেতন সেই ৭ ব্যক্তি বাড়ি ফিরেছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৪৭, ৪ মার্চ ২০২০ | আপডেট: ২২:৪৯, ৪ মার্চ ২০২০

হঠাৎ করেই অচেতন হয়ে যাওয়া জেলার বালিয়াডাঙ্গীর সাবেক ইউপি চেয়ারম্যানসহ তাঁর পরিবারের ৭ জন সদস্য সুস্থ হয়ে বুধবার দুপুরে সদর হাসপাতাল থেকে নিজ বাড়িতে ফিরেছেন। ওই ৭ জন পূর্ণ সুস্থতাবোধ করায় তাদের সদর আধুনিক হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. রাকিবুল আলম। 
     
তিনি বলেন, ধারণা করা হচ্ছে কোন দুষ্ট চক্র লুটতরাজের উদ্দেশ্যে ওই বাড়ির খাবারের সাথে অথবা পানির সাথে জ্ঞান হারানোর কোন ঔষুধ মিশিয়ে দেওয়ার কারণে একই পরিবারের ৭জন সদস্য একে একে অচেতন হয়ে পড়েছিলেন। স¤প্রতি জেলায় এধরণের আরো বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। তাদের তাৎক্ষণিক চিকিৎসা দেওয়ায় তারা ১২ ঘন্টার মধ্যে সুস্থ হয়ে উঠলে তাদের বাড়ি পাঠানো হয়েছে এবং খাবারের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোসহ পরবর্তীতে এ বিষয়ে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। 
           
উল্লেখ্য,বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে মঙ্গলবার দুপুরে খাওয়ার পর বিকেল ৪টার মধ্যে সাবেক চেয়ারম্যান অপূর্ব কুমার রায়, তার স্ত্রী মনজু রানী রায়, তার নাতি শুভ, যুবরাজ, প্রলয় মিথি ও বাড়ীর কাজের লোক তৈল্য কুমার রায় একে একে অচেতন হয়ে পড়েন। এতে স্থানীয় লোকজন আতংকিত হয়ে পুলিশের সহযোগিতায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম তাদেরকে উদ্ধারের পর সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
     
এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার এস আই ইশাহাক আলী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং কেন এই ঘটনা তা তদন্ত করা হচ্ছে। 

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি