ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বাগেরহাটে চিকিৎসকের বাড়িতে ডাকাতি, অর্থ ও স্বর্ণালংকার লুট

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭, ৬ মার্চ ২০২০

বাগেরহাটে চিকিৎসক আবু দাউদ খানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলা হাড়িখালিস্থ তার বসত বাড়িতে এই ঘটনা ঘটে। এসময় ডাকাতরা নগদ সাড়ে চার লক্ষ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকারসহ বেশ কিছু মূল্যবান জিনিস নিয়ে যায়। 

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও বাগেরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। ডাকাতির বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

চিকিৎসক আবু দাউদ খান বলেন, পেছনের গেটে তালা দিয়ে কাজের মহিলা তার নিজ বাড়িতে চলে যায়। রাতে খেয়ে আমরা ঘুমিয়ে ছিলাম। দোতলায় আমার কক্ষের দরজা খোলা ছিল। হঠাৎ করে শব্দ টের পাই। বিছানা থেকে ওঠার চেষ্টা করলেই ডাকাতরা বলে ভয়ের কিছু নেই আমরা ডাকাত আপনার বাড়িতে যা আছে দিয়ে দিন। আলমারির চাবি দিন। আমি প্রাণ ভয়ে চাবি দিয়ে দেই। ডাকাতরা আমার আলমারিতে রাখা নগদ সাড়ে ৪ লক্ষ টাকা ও ৬ ভরি  স্বর্ণালংকার নিয়ে যায়। ওরা যাওয়ার পরে বুঝতে পারি পেছনের কেচি গেটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করেছে। ডাকাতরা ৫ থেকে ৬ জন ছিল।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ি থাকা ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছি। এছাড়াও বিভিন্ন আলামত সংগ্রহ করা হচ্ছে। জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা।

কেআই/এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি