ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

বখাটের ছুরিতে প্রাণ গেল গৃহবধূর

একুশে টেলিভিশনব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪১, ১৭ মার্চ ২০২০ | আপডেট: ১৮:১৯, ১৭ মার্চ ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বখাটের ছুড়িকাঘাতে আকলিমা (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (১৬ মার্চ) রাতে জেলার নবীনগর উপজেলার নিলখী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকলিমা বাচ্চু মিয়ার মেয়ে ও নবীনগরের নিলখী গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, বনিবনা না হওয়ায় স্বামী লিটন মিয়া ও নিহত আকলিমা কিছুদিন ধরে আলাদা থাকছেন। তাদের তিন বছরের একটি সন্তান রয়েছে। আকলিমা দেড় মাস ধরে তার পরিবারসহ বাঞ্ছারামপুর থেকে নবীনগরে এসে বসবাস করছেন।

এখানে আসার পর প্রতিবেশী জুয়েল মিস্ত্রির ছেলে মনির হোসেনের (২৪) সাথে বিরোধ সৃষ্টি হয়। জুয়েল ওই নারীকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল।

সোমবার সকালে আকলিমার বাড়িতে চাষ করা লাউয়ের আগাগোড়া কেটে ফেলা নিয়ে মনিরের সাথে ঝগড়া হয়। এর পরিপ্রেক্ষিতে স্থানীয় মেম্বারের কাছে নালিশ দেয় আকলিমার পরিবার। নালিশের বিষয়টি জানতে পেরে সোমবার রাতে মনির আকলিমার বাড়িতে এসে তার মায়ের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে এক পর্যায়ে সেখানে থাকা আকলিমাকে ছুড়িকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে নবীনগর সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শফিক রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। মরদেহটি উদ্ধার করে আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।’ 

এআই/


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি