ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

আশুগঞ্জে ৯ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩৮, ১০ এপ্রিল ২০২০

লিটন মিয়া (২৫)

লিটন মিয়া (২৫)

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাতে উপজেলার সোনারামপুরে এই ঘটনা ঘটে। 

শিশুটির গ্রামের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুরে। তার পরিবার আশুগঞ্জে একটি চাতালকলে শ্রমিক হওয়ায় সেখানেই বসবাস করেন। 

এই ঘটনায় অভিযুক্ত লিটন মিয়া (২৫)  নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ইমান মিয়ার ছেলে ও আশুগঞ্জে একটি চাতাল কলের শ্রমিক। 

জানা গেছে, ধর্ষণের শিকার ওই শিশুর বাবা ও অভিযুক্ত লিটন পূর্বপরিচিত। লিটন অবসর সময়ে একটি অটোরিকশা চালাত। কিছুদিন আগে সেটি ধরে থানায় নিয়ে আসে পুলিশ। এরইমধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারামপুরের জোহরা অটোরাইস মিলের পাশের একটি নির্জন স্থানে ওই শিশুকে ধর্ষণ করে লিটন। 

পরে শিশুটি বাড়িতে ফিরে তার বাবা-মাকে বিষয়টি জানায়। ঘটনা শুনে তাৎক্ষণিক তাকে নিয়ে থানায় আসে তার বাবা-মা। ধর্ষক লিটন ওই সময়ে থানায় অটোরিকশাটি ফিরিয়ে নিতে আসে। এতে লিটনকে দেখেই শিশুটি চিনতে পারে ও পুলিশকে তা জানায়। 

তাৎক্ষণিকভাবে পুলিশ লিটনকে আটক করে ও চিকিৎসার জন্য শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ সাংবাকিদের জানান, ‘শিশুটি অভিযুক্ত যুবককে শনাক্ত করার পর তাকে আটক করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় রাতেই তার বাবা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।’

এআই


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি