ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

মোংলায় গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৬, ২৪ এপ্রিল ২০২০

মোংলায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। গত ১৭ এপ্রিল রাতে পৌর শহরের কুমারখালীর শেরে বাংলা সড়ক এলাকায় রুবেল ব্যাপারীর বসত ঘরে এ ধর্ষণের ঘটনা ঘটে। 

এ ব্যাপারে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে মোংলা থানায় মামলা দায়ের হয়। মামলায় তিনজনকে আটক করে শুক্রবার (২৪ এপ্রিল) আদালতে প্রেরণ করেছে পুলিশ। ডাক্তারী পরিক্ষার জন্য ওই গৃহবধুকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধূরী এ তথ্য নিশ্চিত করেছেন। 

ওসি ইকবাল বাহার চৌধূরী জানান, কুমারখালী এলাকার দুলাল নামে এক ব্যক্তি বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো শহরতলীর তাহেরের মোড় এলাকার বিভিন্ন বাড়িতে ঝি’এর কাজ করা ২৬ বছরের ওই গৃহবধুকে। বিয়ের কথা বলে ঘটনার রাতে ওই গৃহবধূকে বন্ধু রুবেল ব্যাপারীর বাসায় ডেকে আনে দুলাল। সেখানে দুলালসহ থাকা অন্য বন্ধুরা মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করে। 

পরে এ ঘটনা স্বজনদের জানালে তাদের পরামর্শে বৃহস্পতিবার রাতে রুবেল ব্যাপারী, দুলাল শেখ, সোহেল জোমাদ্দার, রবিউল শেখ ও শুভ’কে আসামী করে ধর্ষিতা গৃহবধূ মোংলা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর রাতেই রুবেল ব্যাপারী, দুলাল শেখ ও সোহেল জোমাদ্দারকে আটক করে পুলিশ।

আরকে//    
    


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি