ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ শিশু আলিফ হত্যা মামলার আসামী নিহত 

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩০, ৪ মে ২০২০ | আপডেট: ১০:৪১, ৪ মে ২০২০

গাজীপুর’র মানচিত্র

গাজীপুর’র মানচিত্র

গাজীপুরের কোনাবাড়ি এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন’র (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে  শিশু আলিফ হোসেন হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
জানা যায়, নিহত জুয়েল আহমেদ ওরফে সবুজ শিশু আলিফ হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন। এর আগে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাগর নামে একজনকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১ এর (পোড়াবাড়ি ক্যাম্প) কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাতে সিটি করপোরেশনের পূবাইল এলাকা থেকে আলিফ হত্যাকাণ্ডে অভিযুক্ত জুয়েলের বন্ধু সাগরকে আটক করা হয়। রোববার দুপুরে তিনি হত্যাকাণ্ডের বর্ণনা দেন। পরে তার দেয়া তথ্য মতে নিজ বাড়ির ঝুটের গুদাম থেকে শিশু আলিফের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া জুয়েলের বিষয়ে তথ্যও দেন সাগর। তার দেয়া তথ্যানুযায়ী গতকাল রোববার রাতে কোনাবাড়ি এলাকায় জুয়েলকে গ্রেফতারের জন্য করতে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালান জুয়েল। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও উল্লেখ করেন আব্দুল্লাহ আল মামুন।

এর আগে বাবা ফরহাদ হোসেনের থাপ্পড়ের প্রতিশোধ নিতে ২৯ এপ্রিল তার ৫ বছরের শিশু আলিফ হোসেনকে অপহরণ করেন সাগর ও জুয়েল বলে অভিযোগ রয়েছে। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে প্লাস্টিকের বস্তায় ভরে ঝুটের গুদামে ফেলে রাখা হয়।   

এমএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি