ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের আলোচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ১৬ ডিসেম্বর ২০২১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন এবং ডাইরক্টের মোঃ জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। অনুষ্ঠানে ব্যাংকের ডাইরেক্টর প্রফেসর মোঃ কামাল উদ্দিন, সৈয়দ আবু আসাদ, ডা. তানভীর আহমেদ, মোহাম্মদ কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মোঃ ফসিউল আলম, খুরশীদ-উল-আলম, মোহাম্মদ নাসির উদ্দিন, অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে. কিউ. এম. হাবিবুল্লাহ ও মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী এবং চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলীসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। 

দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্যসচিব প্রফেসর ড. মুহাম্মাদ আব্দুস সামাদ। একই উপলক্ষ্যে ১৫ ডিসেম্বর ২০২১ ব্যাংকের জোন অফিসসমূহ এবং সকল শাখা ও উপশাখায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি