ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

‘অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে রোটারি’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ১৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:৫৮, ১৮ ডিসেম্বর ২০২১

রোটারি গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী বলেছেন, অসহায় মানুষের পাশে থেকে রোটারি কাজ করে যাচ্ছে। লাখো লাখো মানুষের কল্যানার্থে রোটারি দেশব্যাপী তার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। গত শুক্রবার ঢাকায় একটি হোটেলে অনুষ্ঠিত রোটারি পাবলিক ইমেজ সেমিনারে তিনি একথা বলেন। 

অনুষ্ঠানে রোটারির ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডী রোকেয়া ফারুকী, সাবেক গভর্নর মাগফুর উদ্দীন আহমেদ, শওকত হোসেন, তাইউব চৌধুরী, খায়রুল আলম, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ম. হামিদ,ইবরাহিম জায়েদ পিনাক, দিন মোহাম্মদ সেলিম প্রমুখ বক্তব্য রাখেন। 

ব্যারিষ্টার ফারুকী বলেন, বিশ্ব হতে পোলিও নির্মূলে রোটারি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। চলতি বছর দেশের ৫০০টি শিক্ষা প্রতিষ্ঠানে নারী বান্ধব কমফোর্ট সেন্টার স্থাপন, ৩৫ লক্ষ মাস্ক বিতরণ, কমব্যাট হ্যাঙ্গার প্রজেক্ট বাস্তবায়ন, ১০ লক্ষ বৃক্ষরোপন ছাড়াও ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে। মিসেস ফারুকী বলেন, রোটারিয়ানগণ সময়, অর্থ এবং মেধা দিয়ে সমাজের উন্নয়নের জন্য কাজ করছেন। 

অনুষ্ঠানে রোটারির পাবলিক ইমেজ গড়ে তুলতে অসামান্য অবদানের জন্য লেফটেন্যান্ট গভর্নর আবুল খায়ের চৌধুরী, উত্তরা রোটারি ক্লাবের সভাপতি জুলহাস আলম, কসমোপলিটান রোটারির সভাপতি হোসনে আরা পলিসহ সেরা পারফর্মদের এ্যাওয়ার্ড প্রদান করা হয়। গভর্নর ফারুকী অনুষ্ঠানে খ্যাতনামা ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জাকে রোটারি ব্র্যান্ড এ্যাম্ব্যাসেডর নিয়োগ, রোটারি ইমেজ বিল্ডার্স এ্যাওয়ার্ড ও রোটারি মিডিয়া এ্যাওয়ার্ড প্রবর্তনের কথা ঘোষণা করেন। এছাড়া মিস বাংলাদেশ উম্মে জামিলাতুন নাইমাকে অনুষ্ঠানে রোটারির পরিবেশ এম্বাসেডরের নিয়োগের কথা ঘোষণা করেন।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি