ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

বিএসইসি চেয়ারম্যানের সাথে ডিবিএ প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৮, ২৯ ডিসেম্বর ২০২১

পুঁজিবাজারের প্রধান নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে পুঁজিবাজারে ব্রোকারদের শীর্ষ সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। 

বুধবার (২৯ ডিসেম্বর ২০২১) সংগঠনটির নবনির্বাচিত প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিওর নেতৃত্বে পরিচালনা পর্ষদের একটি প্রতিনিধি দল বিএসইসি চেয়ারম্যানের সাথে তার কার্যালয়ে সাক্ষাত করেন।

বিএসইসি চেয়ারম্যান ডিবিএর নবনির্বাচিত প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টসহ নবগঠিত পর্ষদের সকল সদস্যদের অভিনন্দন জানান। 
 
এসময় বিএসইসি চেয়ারম্যান পুঁজিবাজার পরিস্থিতি ও উন্নয়ন নিয়ে ডিবিএ প্রতিনিধিদের সাথে আলোচনা ও মতবিনিময় করেন এবং পুঁজিবাজারের যে কোন উন্নয়নে অতীতের ন্যায় ভবিষ্যতেও ডিবিএর সহযোগীতা প্রত্যাশা করেন।

জনাব রোজারিও পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসি চেয়ারম্যান ও তাঁর কমিশনের নানামূখী উদ্যোগের প্রশংসা করেন এবং আগামীদিনে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার সংগঠনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা প্রদানের আশ্বাস দেন।

বৈঠকে বিএসইসি কমিশনার ড. মিজানুর রহমান ও মো. আব্দুল হালিম উপস্থিত থেকে ডিবিএর নতুন পর্ষদ সদস্যদের অভিনন্দন জানান এবং ভবিষ্যৎ বাজার নিয়ে তাদের নানামূখী উদ্যোগের কথা ব্যক্ত করেন।

বৈঠকে ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিনসহ অন্যান্য পরিচালকবৃন্দ আলোচনায় অংশ নেন।   
 
আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি