ঢাকা, সোমবার   ০১ জুলাই ২০২৪

পঁচা মাছ বিক্রির অভিযোগে আগোরার ৫ লাখ টাকা জরিমানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৬, ২৯ মে ২০১৮

অনুমোদন বিহীন পণ্য ও পঁচা মাছ বিক্রির অভিযোগে জরিমানা করা হয়েছে সুপার চেইন শপ আগোরাকে। ঢাকা মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি) এবং বাংলাদেশে স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) যৌথভাবে এই অভিযান পরিচালনা করে। এতে আগোরাকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে আগোরার মিরপুর ১ নম্বরের সনি সিনেমা হলের পাশের শাখায় এই জরিমানা করা হয়। জরিমানা করেন ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান।   

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) অনুমোদন ছাড়াই বিভিন্ন পণ্য বিক্রি ও পচা মাছ বিক্রির অভিযোগে চেইনসুপার শপ আগোরাকে ৫ লাখ টাকা জরিমানা করেছে ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান অভিযান শেষে ইটিভি অনলাইনকে জানান, “আগোরা সুপার সপে বিএসটিআই’র ভুয়া অনুমোদন ব্যবহার করে লাচ্চা সেমাইসহ বেশ কিছু পণ্য বিক্রি হচ্ছিল। যে পণ্যের অনুমোদন বিএসটিআই থেকে নেওয়া হয়নি। এছাড়া অনুমোদন ছাড়াও বেশ কিছু পণ্য বিক্রি করা হতো। এই অভিযোগে আগোরাকে চার লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়াও পচা মাছ বিক্রির অভিযোগে এক লাখ টাকা জরিমানা করা হয়। আগোরাকে সর্বমোট পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে মন্তব্য জানতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান নিয়াজ রহিমের সঙ্গে মুঠোফোনে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করা হয়। ক্ষুদে বার্তায় সাংবাদিক পরিচয় দেওয়া হলেও কোনো ধরণের মন্তব্য করতে রাজি হননি নিয়াজ রহিম।

//এসএইচএস// এসএইচ/





Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি