ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের মানিলন্ডারিং প্রতিরোধ কর্মশালা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪০, ১ মার্চ ২০২০

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের সকল শাখা মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (BAMLCO), বিভাগীয় প্রধান ও বিভিন্ন শাখা প্রধানদের নিয়ে দিনব্যাপী মানিলন্ডারিং ও সন্ত্রাস অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৯ ফেব্রুয়ারী ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্টে  এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর প্রধান আবু হেনা মোহা. রাজী হাসান কর্মশালার উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। 

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও বিএফআইইউ-এর ডেপুটি হেড মো. ইস্কান্দার মিয়া এবং মহাব্যবস্থাপক ও বিএফআইইউ-এর অপারেশনাল হেড মো. জাকির হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন। 

কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও CAMLCO মো. মোস্তফা খায়ের। কর্মশালায় বাণিজ্য ও বিনিয়োগভিত্তিক মানিলন্ডারিং প্রতিরোধ গাইডলাইন্স বাস্তবায়ন এবং সার্বিক মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে সেশন পরিচালনা করেন বিএফআইইউ-এর ডিজিএম মো. রুকনুজ্জামান, জেডি মো. মাসুদ রানা, ডিডি মো. রোকন-উজ-জামান। 

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি