ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

আলমগীর হোসেন ব্যাংক এশিয়ার নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৫, ২৩ আগস্ট ২০২০

আলমগীর হোসেন সম্প্রতি পদোন্নতি পেয়ে ব্যাংক এশিয়ার উপ-ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন। এর আগে তিনি সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে ব্যাংকের প্রিন্সিপাল অফিস শাখার প্রধান হিসেবে দায়িত্বরত ছিলেন। 

১৯৯৭ সালে ইস্টার্ন ব্যাংক লিমিটেডে প্রবেশনারী অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু হয়। ইস্টার্ন ব্যাংকে ৮ বছরের কর্মজীবনে তিনি শাখায় বহুমূখী ব্যাংকিং অভিজ্ঞতা লাভ করেন এবং শাখা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। 

২০০৫ সালে এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে তিনি ব্যাংক এশিয়া লিমিটেড-এ যোগদান করেন এবং ব্যাংকের গুলশান শাখায় কাজ শুরু করেন। ব্যাংক এশিয়ায় ১৫ বছরের পথচলায় তিনি ব্যাংকের মহাখালী, এমসিবি বনানী, এমসিবি দিলকুশা ও প্রিন্সিপাল অফিস
শাখার মতো গুরুত্বপূর্ণ শাখায় শাখা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন এবং নেতৃত্বশীল কার্যক্রমের মাধ্যমে প্রতিটি শাখায় উল্লেখযোগ্য সফলতা অর্জন করেন। 

ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি পরপর ছয় বছর (২০১৪-২০১৯) ব্যাংকের সার্ভিস এক্সিলেন্স অ্যাওয়ার্ড লাভ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। দেশ-বিদেশের বিভিন্ন সংস্থা থেকে তিনি ব্যাংকিং বিষয়ক উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেন।

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি