ঢাকা, বুধবার   ২৬ জুন ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি নতুন উপশাখা ও ৯টি এটিএম বুথ উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৩, ২১ আগস্ট ২০২২

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি নতুন উপশাখা এবং দেশের বিভিন্ন প্রান্তে নতুন ৯টি এটিএম বুথের উদ্বোধন করা হয়েছে। ২১ আগস্ট প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন  উপশাখা এবং এটিএম বুথগুলোর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম। 

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। 

এসময় আরও উপস্থিত ছিলেন মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান, ব্রাঞ্চেস কন্ট্রোল এন্ড জেনারেল ব্যাংকিং বিভাগের প্রধান সাইফ আল-আমীন এবং অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিপার্টমেন্ট- এর প্রধান মোহাম্মদ ওয়াহিদুজ্জামান। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের সংশ্লিষ্ট শাখা ও উপশাখাসমূহের ব্যবস্থাপক ও ইনচার্জ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

নতুন ১০টি উপশাখা হচ্ছে রাজশাহীর হাট কানপাড়া, যশোরের কেশবপুর, ঢাকার সেগুন বাগিচা, লালবাগ ও নন্দিপাড়া, ধামরাইয়ের বাথুলি, সিরাজগঞ্জের লাহিড়ী মোহনপুর, বগুড়ার মাঝিড়া, খুলনার সোনাডাঙ্গা ও চুকনগর বাজার উপশাখা এবং ৯টি এটিএম বুথ হচ্ছে কুমিল্লার ব্র্র্র্রাহ্মণপাড়া, মাহিনী বাজার ও মুন্সীরহাট, জয়পুরহাটের আক্কেলপুর, নোয়াখালীর বেগমগঞ্জ চৌরাস্তা, ঢাকার নাখালপাড়া, নরসিংদী সদর, যশোরের চৌরাস্তা বোর্ড এবং চট্টগ্রামের পটিয়ায়। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি