ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪

বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে রংপুরে শুরু হলো গ্রাহক সচেতনতা সপ্তাহ-২০২৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২২, ২১ মে ২০২৪ | আপডেট: ১৮:২২, ২১ মে ২০২৪

গ্রাহকদের ব্যাংকিং বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রংপুরে শুরু হলো গ্রাহক সচেতনতা সপ্তাহ-২০২৪। বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি এন্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের উদ্যোগে এবং ব্যাংক এশিয়া পিএলসি’র সার্বিক সহযোগিতায় এ উপলক্ষ্যে রংপুরের পঞ্চগড়ে চেম্বার ভবনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর জনাব মোঃ খুরশীদ আলম। 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক জনাব মোঃ নূরুল আমীন ও রংপুর অফিসের নির্বাহী পরিচালক জনাব মোঃ রুহুল আমিন, ফাইন্যান্সিয়াল সেক্টর সাপোর্ট এন্ড স্ট্র্যাটেজিক প্ল্যানিং ডিপার্টমেন্ট-এর পরিচালক জনাব লিজা ফাহমিদা ও ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি এন্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্ট এর পরিচালক জনাব শায়েমা ইসলাম এবং ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) জনাব শাফিউজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি এন্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের পরিচালক জনাব আবু হেনা হুমায়ূন কবীর। 

দিনব্যাপী আয়োজনে অতিথিবৃন্দের মূল আলোচনার পাশাপাশি ছিলো ব্যাংকিং সেবার বিভিন্ন বিষয়ের উপর সচেতনতামূলক অডিও ভিজ্যুয়াল প্রদর্শন এবং প্রেজেন্টেশন। বিভিন্ন ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের রংপুর অঞ্চলের শাখাসমূহের ১০০ জনেরও অধিক কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

আলোচনায় প্রধান অতিথি বলেন, গ্রাহকই হলো ব্যাংকিং সেবার প্রাণ। ব্যাংকিং কার্যক্রম যথাযথভাবে সম্পাদনে ব্যাংকারের পাশাপাশি গ্রাহকদের সচেতনতাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই গ্রাহক সেবা নিশ্চিতকরণে ব্যাংকারদের সচেতন থাকার পাশাপাশি গ্রাহকদের সচেতন করে তোলার ব্যাপারে তিনি ব্যাংকারদের দায়িত্বশীল হওয়ার উপর জোর দেন। 

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি