ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪

ʻবেস্ট ক্লাইমেট ফোকাস ব্যাংক ইন বাংলাদেশʼ অ্যাওয়ার্ড অর্জন করলো ব্যাংক এশিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ২৮ মে ২০২৪

বাংলাদেশ ব্যাংক কর্তৃক ২০২০ ও ২০২১ সালে অসামান্য টেকসই রেটিং অর্জনের ফলস্বরূপ এবার ʻবেস্ট ক্লাইমেট ফোকাস ব্যাংক ইন বাংলাদেশʼ অ্যাওয়ার্ড অর্জন করলো ব্যাংক এশিয়া পিএলসি। 

২৩ নভেম্বর ২০২৪ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত ২৪ তম জাতীয় নবায়নযোগ্য জ¦ালানী সম্মেলন ও গ্রীণ এক্সপো-২০২৪ এ বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত মি. আচিম ট্রোস্টারের হাত থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন ব্যাংক এশিয়ার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব তাহমিদুর রশীদ। 

এ সময় বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ভন লিন্ডে, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) ড. সীতেশ চন্দ্র বাছাড় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। ইউএসএআইডি, ডো, ইডকল, ও বিএসআরইএ- এর  সহযোগিতায় ঢাকা বিশ^বিদ্যালয়ের ইন্সস্টিউট অব এনার্জি ও গ্রীণটেক ফাউন্ডেশন যৌথ উদ্যোগে এ সম্মেলনের আয়োজন করে ।  

এ অ্যাওয়ার্ডটি টেকসই প্রচেষ্টাকে এগিয়ে নেয়া, নৈতিক অনুশীলনের উপর জোর দেওয়া এবং সবুজ আর্থিক উদ্যোগকে বেগবান করার জন্য ব্যাংক এশিয়ার দৃঢ় প্রতিশ্রæতিবদ্ধতার প্রমাণ হিসেবে কাজ করে।

কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি