ঢাকা, শনিবার   ১২ অক্টোবর ২০২৪

ঢাবি ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের প্রথম বর্ষপূর্তি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৮, ২৯ নভেম্বর ২০২১

ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব, ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ও এলামনাই এসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন হলো ২৭ নভেম্বর, ২০২১ তারিখে। প্রতিষ্ঠার প্রথম বর্ষপূর্তিতে ক্লাবের পক্ষ থেকে ঢাকা প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

২০০ জনের অধিক ক্লাব সদস্যদের মধ্যে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তারা, একাধিক সরকারি ও বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, সরকারের বিভিন্ন পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক চেয়ারম্যান, একাধিক বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ও ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ও সিনিয়র শিক্ষকবৃন্দ এই অনুষ্ঠানে একত্রিত হন। 

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের ক্লাব সদস্যদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে সামাজিক দায়িত্ব পালন করে বাংলাদেশের অন্যতম সফল ও প্রতিষ্ঠিত ক্লাব হিসেবে আত্মপ্রকাশ করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে ক্লাবের সকল সদস্য ও পরিচালনা পরিষদ। অনুষ্ঠানে কেক কেটে ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইট ‘managementfbsclub.com’ এর শুভ উদ্বোধন করা হয়। 

উল্লেখযোগ্য গণ্যমান্য ব্যাক্তিত্বদের মধ্যে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক ইউজিসি চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরি; ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি ও ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আব্দুল মান্নান চৌধুরি; পল্লি সঞ্চয় ব্যাংকের এমডি খন্দকার আতাউর রহমান; রূপালী ব্যাংকের এমডি মো: ওবায়েদ উল্লাহ আল মাসুদ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সাবেক ক্যাপ্টেন গাজী আশরাফ হোসেন লিপু; ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আব্দুল মঈন প্রমূখ। 

অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শাহ কামাল। 
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি