ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

জাবিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:০১, ৪ জানুয়ারি ২০২২

নানা আয়োজনের মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল তিনটায় শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি আক্তারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ট্রান্সপোর্ট চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া চত্বরে কেক কাটা হয়। এসময় উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন,‘শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হয়। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় কাজ করে যাবে। সবাইকে সাথে নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ একটি মডেল সংগঠন হিসেবে গড়ে উঠবে। আমরা চাইবো জাবি ছাত্রলীগের নেতার চেয়ে কর্মীর সংখ্যা বেশি হবে।’

এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন,‘এর আগে জাবিতে ছাত্রলীগের নাম ভাঙিয়ে অনেকেই নিজেদের স্বার্থ হাসিল করেছে, ছাত্রলীগের নাম ভাঙিয়ে আর স্বার্থ হাসিল করতে দেওয়া হবে না। আমরা সবাইকে নিয়ে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় শাখা ছাত্রলীগকে যথাযথভাবে পরিচালনা করার চেষ্টা করবো।’

উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর পর গতকাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে, এতে অচলায়তন ভেঙে ছাত্রলীগের কর্মীদের মধ্যে সঞ্চারিত হয়েছে নতুন উদ্দীপনার। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি