ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

জাবি ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৪, ৬ জানুয়ারি ২০২২

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি আক্তারুজ্জামান সোহেল এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে এই কর্মসূচি পালিত হয়। 

ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন প্রজাতির ৭৪ টি ফলজ, বনজ ও ওষুধি বৃক্ষ রোপণ করা হয়। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় এসময় সকলের মাঝে মাস্ক বিতরণ করে শাখা ছাত্রলীগ। 

বৃক্ষরোপণ শেষে শাখা ছাত্রলীগ সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন, 'ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নানা কর্মসূচি পালন করছে। এরই ধারাবাহিকতায় আজ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী ও খাবার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।'

এসময় নবনিযুক্ত সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, 'নিরক্ষরতামুক্ত দেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করা করে যাচ্ছেন। সকলে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুন্দরভাবে দেশ গড়তে সাহায্য করবে এই প্রত্যাশায় আমরা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছি এবং ভবিষ্যতে নিরলসভাবে ভালো কাজ করার প্রত্যয় রাখছি।'

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি