ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয় নাট্যদলের সভাপতি রঞ্জু, সম্পাদক ইন্দিরা

ববি সংবাদদাতা

প্রকাশিত : ২০:২৯, ১ ফেব্রুয়ারি ২০২০

বরিশাল বিশ্ববিদ্যালয় নাট্যদলের কার্যনির্বাহী কমিটি ২০২০ গঠিত হয়েছে। সভাপতি পদে আকিদুজ্জামান রঞ্জু,সাধারণ সম্পাদক পদে ইন্দিরা বাগল নির্বাচিত হয়েছে।

এছাড়া সহ-সভাপতি পদে ফারজানা ইয়াসমিন ও রোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাজনীন তিন্নি, আবু নায়িম ও ওয়াসিমা মিথিলা, সাংগঠনিক সম্পাদক পদে প্রবির কুমার দাস, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক পদে ফাহিম মুন্তাসির, কোষাধ্যক্ষ পদে সবুজ চক্রবর্তী, প্রচার সম্পাদক পদে সানবীর রেহমান সজীব,সহ- প্রচার সম্পাদক পদে সুইটি মন্ডল,দপ্তর সম্পাদক পদে ইরফান আহমেদ রাজ, কার্যনির্বাহী সদস্য পদে,মোঃ আল আমিন,তওফিক ওমর,হাফিজুর রহমান নির্বাচিত হয়েছে।

নাট্যদলের তৃতীয় বার্ষিক সম্মেলন এ কমিটি গঠিত হয়। অনুষ্ঠানের অতিথি ছিলেন ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক  আবদুল্লাহ আল মাসুদ,  আইন বিভাগের সহকারী অধ্যাপক সুপ্রভাত হালদার, বায়োকেমিস্ট্রি এন্ড বায়োটেকনোলোজি বিভাগের সহকারী অধ্যাপক রহিমা নাসরিন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক তানভির কায়সারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

প্রধান অতিথি আবদুল্লাহ আল মাসুদ বলেন, নাট্যদলের ক্রান্তিলগ্নেও পাশে ছিলেন এবং সার্বিক উন্নয়নে সকল ধরনের সহযোগিতা করবেন, এছাড়াও ভবিষ্যতে নাট্যউৎসবের আয়োজন করার আশ্বাস প্রদান করেন।

নাট্যদলের প্রশিক্ষক অনিমেষ সাহা লিটু বলেন, নাট্যদলের প্রতিষ্ঠালগ্ন থেকে এর সাথে যুক্ত, নাট্যদলে জাতীয় পর্যায়ে উজ্জ্বলতার সাক্ষর রেখেছে এবং  এ ধারা অব্যহত রাখতে তিনি সব সময় নাট্যদের পাশে থাকবেন এবং সকল শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন নাট্যদলের সাবেক সভাপতি আল আমিন।

কেআই/আরকে 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি