ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

শতাধিক শিশুকে শীতের পোশাক দিল নোবিপ্রবির লুমিনারি

নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৯, ১৮ ডিসেম্বর ২০২১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন 'লুমিনারি'র উদ্যোগে ১১২ জন শিক্ষার্থীর মাঝে শীতের উপহার প্রদান করা হয়েছে।

আজ শনিবার বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে এই বিতরণ কার্যক্রমের আয়োজন করা হয়। এই কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন লুমিনারির উপদেষ্টা ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল আলম। 

এসময় আরো উপস্থিত ছিলেন লুমিনারির সভাপতি মুহাম্মদ আবু নাঈম, সাধারণ সম্পাদক মো. শামীমসহ সংগঠনের বর্তমান ও প্রাক্তন সদস্যবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিকুল আলম শিশুদের জন্য বিভিন্ন গঠনমূলক উপদেশ এবং সংগঠনের সদস্যবৃন্দের উদ্দেশ্যে  দিক-নির্দেশনা প্রদান করেন। 

উল্লেখ্য, ২০১৫ সালের সেপ্টেম্বরে 'আশাই হোক প্রতিটি শিশুর উৎসাহের শক্তি' প্রতিপাদ্যে লুমিনারির যাত্রা শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের মানসিক বিকাশ ও সুন্দর ভবিষ্যৎ গড়ার উদ্দেশ্য নিয়ে শিশুদের বিনামূল্যে পাঠদানের পাশাপাশি খেলাধুলা, বিনোদন, উপহার ও খাবার বিতরণ করে থাকে সংগঠনটি। করোনাতে ২০ মাস বন্ধ থাকার পর ৩ ডিসেম্বর থেকে পুনরায় কার্যক্রম শুরু করেছে সংগঠনটি। প্রতি শুক্রবার এই কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি