ঢাকা, শনিবার   ১২ অক্টোবর ২০২৪

দরিদ্র শিক্ষার্থীর পরিবারের পাশে নোবিপ্রবির সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন

নোবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০০, ১ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ২২:০১, ১ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে একজন দরিদ্র শিক্ষার্থীর পরিবারকে রিকশা প্রদান করা হয়েছে। 

বুধবার বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমি ভবনের সামনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে অসহায় পরিবারের হাতে রিকশা তুলে দেন নোবিপ্রবির সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক মাইজদী শাখার ব্যাবস্থাপক সায়েদুজ্জামান সুজন, নোবিপ্রবির হিসাব শাখার পরিচালক (ভারপ্রাপ্ত) মো. সাইদুর রহমান আলমগীর, সহকারী প্রকৌশলী (সিভিল) মাইন উদ্দীন, সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’ নোবিপ্রবির সাবেক সভাপতি জামসেদ উদ্দীন টিটু, বর্তমান সভাপতি মো. আবদুল্লাহ আল মাসুদ, সাধারণ সম্পাদক ফানাউল্লাহ রকি সহ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে অতিথিরা সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের জনকল্যাণমূলক কাজের প্রশংসা করে অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। পাশাপাশি সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের সকল ছাত্রকল্যাণমূলক কাজে সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ বলেন, এই জনকল্যাণমূলক প্রজেক্টটি আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জিং ছিল। যেহেতু আমরা সবাই ছাত্র সেহেতু আমাদের জন্য এটি দুরূহ ব্যাপার ছিল। সবার আন্তরিক সহযোগিতায় সুন্দরভাবে জনকল্যাণমূলক প্রজেক্ট বাস্তবায়ন সম্ভব হয়েছে। আগামীতেও যেকোন ছাত্রকল্যাণমূলক কাজে সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন,নোবিপ্রবি ছাত্রসমাজের পাশে থাকবে। 

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি