ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের নবনির্বাচিত সভাপতি মোর্শেদ, মহাসচিব হীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৩, ২৯ জুলাই ২০২৩ | আপডেট: ১৬:৪৩, ২৯ জুলাই ২০২৩

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সাবেক মহাসচিব মীর মো. মোর্শেদুর রহমানকে সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম হিরাকে মহাসচিব নির্বাচিত করে ফেডারেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

শনিবার ২৯ জুলাই জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে নতুন কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম দুই বছরের (২০২৩-২৪) জন্য এ নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেডারেশনের সদ্যসাবেক সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলীও বক্তৃতা করেন। সহকারী নির্বাচন কমিশনার মো. আজাদ খান ভাসানীর সঞ্চালনায় 

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন  মোহাম্মদ মিজানুর রহমান, মীর মোর্শেদুর রহমান, মো. নজরুল ইসলাম হিরা, মুহাম্মদ হামিদ হাসান নোমানী, প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ, ড. ইকবাল বাহার বিদ্যুত প্রমুখ। পরে নেতৃবৃন্দ ফেডারেশনের ১২ দফা কর্মসূচি ঘোষণা করেন।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি