ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

দ্বিতীয় আবর্তনে কথাশৈলী আবৃত্তি চক্রের ফরম বিতরণ শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৭, ২৬ সেপ্টেম্বর ২০২৩

‘শুদ্ধতার চর্চায় কেটে যাক জড়তা’ এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করা কথাশৈলী আবৃত্তি চক্র কণ্ঠ প্রস্তুতির দ্বিতীয় কর্মশালা শুরু করতে চলেছে। প্রমিত উচ্চারণ, বাচনিক উৎকর্ষ, সংবাদ উপস্থাপন ও আবৃত্তি বিষয়ক সার্টিফিকেট কোর্সের দ্বিতীয় কর্মশালার ফরম বিতরণ শুরু হয়েছে।

প্রায় একশ’ প্রশিক্ষণার্থী নিয়ে প্রথম আবর্তনের পর রোববার (২৪ সেপ্টেম্বর) থেকে দ্বিতীয় আবর্তনের ভর্তি ফরম বিতরণ শুরু হয়।  

প্রমিত উচ্চারণ, বাচনিক উৎকর্ষ, সংবাদ উপস্থাপন ও আবৃত্তি বিষয়ক সার্টিফিকেট কোর্সে ভর্তির ফরম পাওয়া যাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে প্রতিদিন বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

আগ্রহীরা অনলাইন ভর্তি ফরম জমা দিতে পারবেন। এছাড়া কথাশৈলী আবৃত্তি চক্রের ফেইসবুক পেইজ অনুসরণ করে ভর্তি বিষয়ক যে কোনো তথ্য সহযোগিতা পাওয়া যাবে।

দ্বিতীয় আবর্তনের ক্লাস শুরু হবে আগামী ৪ নভেম্বর। প্রতি শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায়।

মোবাইল আসক্তিসহ বিভিন্ন অপসংস্কৃতি রোধে সন্তানকে সৃজনশীল কাজের সাথে যুক্ত করার আহ্বান জানিয়ে কথাশৈলী আবৃত্তি চক্রের পরিচালক রহমতুল্লাহ রাজন বলেন, “টিভি সাংবাদিকতা, সংবাদ উপস্থাপক, অনুষ্ঠান উপস্থাপক, ক্লাস প্রেজেন্টেশন, বিভিন্ন চাকরির সাক্ষাৎকারে নিজেকে সাবলীলভাবে উপস্থাপন, সর্বোপরি সুন্দর প্রমিত উচ্চারণে দক্ষতা অর্জনের লক্ষ্যে কাজ করছে কথাশৈলী আবৃত্তি চক্র।”

দ্বিতীয় আবর্তনের ভর্তি ফরম বিতরণ কার্যক্রম চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি