ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪

১৬ দিনের ছুটি পাচ্ছে পবিপ্রবিয়ানরা

পবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৯, ৫ জুন ২০২৪

গ্রীষ্মকালীন ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১৬ দিনের ছুটিতে যাচ্ছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শিক্ষার্থীরা। 

মঙ্গলবার (৪ জুন) বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত'র অনুমোদনক্রমে রেজিস্ট্রার প্রফেসর ড. সন্তোষ কুমার বসু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ঈদুল-আযহা ও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে আগামী ৭ জুন হতে ২২ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাসসহ সকল শিক্ষা ও প্রশাসনিক বিভাগসমূহের অফিস কার্যক্রম বন্ধ থাকবে। প্রভোস্ট কাউন্সিলের সুপারিশ অনুযায়ী ৭ জুন বিকাল ৫টা হতে ২২ জুন পর্যন্ত সকল আবাসিক হলসমূহ বন্ধ থাকবে। ২৩ জুন সকাল ৬টায় আবাসিক হলসমূহ খুলে দেওয়া হবে। 

বন্ধকালীন সময়ে ছাত্র-ছাত্রীদেরকে হলে অবস্থান না করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। তবে জরুরি বিভাগ/শাখাসমূহ যথারীতি খোলা থাকবে এবং উক্ত বিভাগে রোস্টার ভিত্তিতে ১ জন কর্মকর্তা ও ১ জন কর্মচারী দায়িত্ব পালন করবেন।

এছাড়াও ছুটি পরবর্তী অফিস খোলার তারিখে সকল ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টর, বিভাগ ও শাখা প্রধানগণকে সংশ্লিষ্ট দপ্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর উপস্থিতি হাজিরা রেজিস্ট্রারের নিকট জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি