ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

‘সিগন্যাল’ সিনেমায় গাইলেন মিলন ও নকশী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪০, ১০ নভেম্বর ২০২০

কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন ও গায়িকা নকশী তাবাসসুম জুটিবদ্ধ হয়ে চলচ্চিত্র পরিচালক সায়মন তারিকের ‘সিগন্যাল’ সিনেমায় গাইলেন। তুহিন সিদ্দিকীর কথায় মুরাদ নূরের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটি সোমবার (৯ নভেম্বর) রেকর্ডিং করা হয়েছে।

সিনেমাটির পরিচালক সায়মন তারিক বলেন, গানটি শুনে আমি ভীষণ আনন্দিত। এমন চমৎকার কথা সুরের গানে মিলন ও নকশী দারুন গেয়েছে। তাদের কণ্ঠে শ্রোতারা চরম রোমান্টিক একটি গান পেতে যাচ্ছেন। 
  
মিলন এই চমৎকার গানটি নিয়ে বলেন, দারুণ একটি গান হয়েছে এটি। দর্শক - শ্রোতাদের মন জয় করবে বলে আমার বিশ্বাস। সিগন্যাল ছবির পরিচালক সায়মন তারিক ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ এমন সুন্দর একটি গান আমার কণ্ঠে ধারণ করবার জন্যে।

গানটি প্রসঙ্গে গায়িকা নকশী বলেন, আমি সৌভাগ্যবান এত সুন্দর একটি গান গাইতে পারলাম। পরিচালক সায়মন তারিক ভাই, মিলন ভাই, তুহিন ভাই ও সুরকার মুরাদ নূর ভাইকে অসংখ্য কৃতজ্ঞতা। 

মুরাদ নূর বলেন, অডিও বাজারে মিলন পরীক্ষিত শিল্পী। তবে এর আগে একসঙ্গে কাজ হয়নি। এবার হলো। সহশিল্পী নকশী ও মিলন দু'জনেই ভালো গেয়েছেন। পরিচালক সায়মন ভাইকে ধন্যবাদ আমার প্রতি আস্থা রাখার জন্য। 

করোনা মহামারির কারণে ‘সিগন্যাল’ সিনেমার কাজ কিছুটা থেমে যায়। বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বভাবিক হওয়ায় সিনেমার বাকি অংশের শুটিং শেষ করবেন বলে জানান পরিচালক।

এসি
  


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি