ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

স্বপ্ন তার রুপালী পর্দা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ২৩ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৮:৫৪, ২৩ ডিসেম্বর ২০২০

মডেল আরফিন জুনায়েদ

মডেল আরফিন জুনায়েদ

নিজের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে ব্যস্ত সময় কাটাচ্ছে ছোট পর্দার অভিনেতা ও মডেল আরফিন জুনায়েদ। কাজ করছেন ইউটিউব, ছোট পর্দার জন্য নির্মিত বিভিন্ন নাটক ও মডেলিংয়ে।

রাজধানীর মিরপুরে জন্ম আরফিন জুনায়েদের। গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। শৈশবে বাবা-মায়ের সঙ্গে পাড়ি জমান সৌদি আরবে। সেখানেই তার বেড়ে ওঠা। স্কুল ও বিশ্ববিদ্যালয় জীবন কেটেছে সৌদিতে। ২০১০ সালে দেশে ফিরে আসেন জুনায়েদ। 

ছোটবেলায় ক্রিকেটের প্রতি দারুণ আগ্রহ জন্মায় তার। নেশার মতো ঝেঁকে বসে ক্রিকেট। স্বপ্ন দেখতে থাকেন ক্রিকেটার হওয়ার। কিন্তু হঠাৎ ইনজুরিতে পড়ার কারণে ক্রিকেট নিয়ে সব স্বপ্ন ভেঙে যায় তার। তারপর থেকে স্বপ্ন বুনতে শুরু করেন অভিনয়কে ঘিরে।

স্বপ্ন বাস্তবায়নে ২০১৫ সাল থেকে শুরু করেন শোবিজে পথচলা। সেই যাত্রা শুরু হয়েছিল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। এরপর জুনায়েদের অভিষেক হয় নাটকে। ২০১৬ সালে ইউটিউবের জন্য তপু খানের পরিচালনায় ‘ইটস মাই লাইফ’ নামের একটি নাটকে অভিনয় করেন তিনি। এরপর থেকে নাটক আর মডেলিংয়ে নিয়মিত কাজ করছেন আরফিন।

আরফিন জুনায়েদ জানান, এ পর্যন্ত দশটির মতো নাটকে অভিনয় করেছেন। এছাড়া বেশ কিছু ফ্যাশন হাউজের মডেলিংয়ের কাজও করেছেন তিনি। তবে জুনায়েদের মূল লক্ষ্য সিনেমা। রূপালি ভুবনেই নিজের ক্যারিয়ার গড়তে চান তিনি। বর্তমানে বেশ কিছু নাটক আর ফ্যাশন ফটোশুট নিয়ে ব্যস্ত আরফিন জুনায়েদ।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি