ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪

কাশ্মীরে `যশরত`র প্রেম, কী বললেন নিন্দুকেরা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৭, ২৮ অক্টোবর ২০২১

মা হওয়ার পর প্রথমবার যশ দাশগুপ্তর সঙ্গে কাশ্মীরে ঘুরতে গিয়েছেন নুসরাত জাহান। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি পোস্ট করছেন দুজনেই। কখনও তুষারপাত আবার কখনও পাহাড়কে ব্যাকগ্রাউন্ডে রেখে তোলা রোম্যান্টিক পোজের ছবিগুলো মাতিয়েছে অনুরাগীদের। তবে কটাক্ষ করতেও ছাড়েননি নিন্দুকেরা। 

নুসরাতের পোস্ট করা একটি ছবিতে দেখা যায় পাফার জ্যাকেট, গ্লাভস আর হাতে ছাতা নিয়ে তুষারপাতে দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে লিখেছেন হটচকোলেট আর ভালবাসার কথা। 

শুধু ছবিই নয়, যশের হাতে হাত রেখে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরাত।  তাদের এই ছবি আর ভিডিও দেখে অনুরাগীরা খুশি হলেও, নিন্দুকেরা কিন্তু কটাক্ষ করতে ছাড়েননি। 

ছোট্ট ঈশানকে টেনে নেটিজেনের একাংশ নুসরাতকে দায়িত্বজ্ঞানহীন মা বলেই নিন্দা করেছেন। অনেকের মতে ঈশানকে ছেড়ে কাশ্মীরে যাওয়া একেবারেই ঠিক হয়নি নুসরাতের।

অভিনেত্রী ও প্রযোজক এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির একটি গানের শুটিং করতেই মূলত কাশ্মীর গিয়েছেন যশ। সুযোগ পেয়ে এই সফরে সঙ্গী হয়েছেন নুসরাত।

গোটা টলিউড জানে, এনা সাহার সঙ্গে যশ ও নুসরতের দারুণ বন্ধুত্ব। এমনকী, শোনা যাচ্ছে এনা সাহার প্রযোজনায় তৈরি হওয়া নতুন ছবিতে জুটিও বাস্তবের এই জুটি। 

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে  ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! 

তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি