ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০২৪

‘এ এমন পরিচয়’: কথোপকথোনে শ্যামল-আইশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৩, ২ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:১৯, ৪ নভেম্বর ২০২১

 ‘এ এমন পরিচয়’ ওয়েব সিরিজটি গত ২৭ অক্টোবর মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ-এ। কয়েকটি সিজনে ওয়েব সিরিজটি দেখার সুযোগ পাবেন দর্শকরা। প্রথম সিজনের প্রথম ২০ পর্বের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। ওয়েব সিরিজটির মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন শ্যামল মাওলা এবং আইশা খান। খুনসুটিতে ভরা আড্ডার ফাঁকে দুজন শিল্পীই জানিয়েছেন ওয়েব সিরিজটিকে ঘিরে নানান কথা।

দুজনেই জানালেন দারুন ব্যস্ত সময় পার করছেন ওয়েব সিরিজটিকে কেন্দ্র করে। প্রস্তুতি চলছে দ্বিতীয় সিজনের কাজ করার। দুজনেই আশা প্রকাশ করেন,’এ এমন পরিচয়’ এমন এক আবেগময় কাহিনীকে কেন্দ্রে করে এগিয়ে চলেছে যা দর্শকদের ভালো লাগবে আর অনেকদিন মনে রাখবে।

আইশা হাসতে হাসতে জানান, একদম শুরুতে শ্যামল ভাইয়ার সাথে আমার মাত্র একটা সিন ছিল। সেটা নিয়ে আমার খুব আক্ষেপ ছিল, কেন আরো কাজ নেই আমার উনার সাথে, তাহলে আরো ভালো লাগতো। এখন দেখছি উনার সাথে আমার আরো অনেকগুলো সিন একত্রে আছে,থাকবে। এতে আমি দারুন আনন্দিত।

‘’আমার আর আইশার অনেকগুলো সিন আছে একত্রে। আমি নিজেকে আর ওকে বুঝিয়েছি, আমরা যাতে কাজটা ভালোভাবে গুছিয়ে করতে পারি। আরো অনেকদিন আমাদের একত্রে চলতে হবে। লম্বা যাত্রা ওয়েব সিরিজটার, সে পর্যন্ত ধৈর্য্য ধরে,অস্থির না হয়ে যাতে আমরা কাজটা ঠিকভাবে করতে পারি।‘’ যোগ করেন শ্যামল।

ওটিটি প্ল্যাটফর্মে কাজের ব্যাপারে তারা জানান, প্রথমদিকে মনে হয়েছিল টেলিভিশন দর্শকরা ওয়েব প্ল্যাটফর্মে কনটেন্ট দেখবেন কিনা; কিন্তু এখন দেখা যাচ্ছে, অনেক দর্শক এই মাধ্যমে কনটেন্ট দেখছেন আনন্দ নিয়ে। আমাদেরও কাজ করতে ভালো লাগছে, দায়িত্ব বাড়ছে যেটা আসলেই আশার কথা। 

প্রেম ও প্রতিশোধের জালে কীভাবে নয়ন ও রুদ্র জড়িয়ে পড়ে সেটি জানতেই দর্শকরা ‘এ এমন পরিচয়’ দেখতে জিফাইভ-এ চোখ রাখবেন বলে মনে করেন শ্যামল ও আইশা। 

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি