ঢাকা, বুধবার   ২৬ জুন ২০২৪

সঞ্জনা নাকি ঐশ্বরিয়া, কে বেশি সুন্দর?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ২৯ নভেম্বর ২০২১ | আপডেট: ১৬:০৯, ২৯ নভেম্বর ২০২১

সম্প্রতি গানের জনপ্রিয় রিয়েলিটি শো 'সারেগামাপা'তে ছবির প্রোমোশনের জন্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিংহ। সেখানেই ঘটে চলেছে এমন কাণ্ড, যা দেখে মনে হচ্ছে উপস্থিত না থেকেও ব্যাপকভাবে উপস্থিত রয়েছে ঐশ্বরিয়া রাই। আর তা হবেই বা না কেন, যেখানে অভিষেক সেখানে তো বিউটি কুইনের কথা আসবেই।

'সারেগামাপা'র এবারের পর্বে একজন প্রতিযোগির নাম সঞ্জনা। বহু কষ্ট ও উপেক্ষা পেরিয়ে আজ সঞ্জনা সফলতার পথে। ঠিক এমন সফলতার মঞ্চে গান গাইবার শেষে স্বামী আপ্লুত হয়ে প্রশংসায় ভাসান সঞ্জনাকে। 

কিন্তু স্বামী তার তুলনা করে বসেন ঐশ্বরিয়ার সাথে। বলেন, “আজ তোমাকে পুরো ঐশ্বরিয়ার রাই লাগছে।”

সেই ক্লিপ অভিষেকের উপস্থিতিতে চালানো হয় মঞ্চে। সবটা দেখে অভিষেক বাঁকা হয়ে তাকান সঞ্জনার স্বামীর দিকে। হাসি থামছিল না সঞ্জনার। বেশ কিছু সময় চুপ থেকে অভিষেক বলেন, “সত্যবচন।” 

এরপর হাসিমুখে অভিষেক বলেন, “আজও একদম ঐশ্বরিয়া লাগছে।তাই না বলুন?” 

অভিষেকের মুখে এমন কথা শুনে লজ্জায় লাল হন সঞ্জনা। এরপর বচ্চনপুত্রের আবদার, সঞ্জনার পরিবারের সঙ্গে ছবি তোলার।মঞ্চে দাঁড়িয়ে সঞ্জনা, তার স্বামী ও দুই সন্তানের সঙ্গে হাসি মুখে পোজ দেন অভিষেক। সে দৃশ্য মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। 

সেই ভিডিওতে ঐশ্বরিয়ার সঙ্গে সঞ্জনার তুলনা প্রসঙ্গে তার স্বামী বলেন, “সবাই জানে ঐশ্বরিয়া রাই ম্যাম পুরো ভারতের, পুরো বিশ্বের সবচেয়ে সুন্দরী, কিন্তু আমার চোখে সঞ্জনাই সুন্দর। গোটা বিশ্বে ওর চেয়ে বেশি সুন্দরী কেউ নেই।”
এই কথায় মুগ্ধ হন অভিষেক এবং উঠে দাঁড়িয়ে এই জুটিকে অভিবাদন জানান। 

আরএমএ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি