ঢাকা, শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪

কিম কার্দাশিয়ানকে ফিরে আসার আকুতি সাবেক স্বামীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ১২ ডিসেম্বর ২০২১

চলতি বছরের ফেব্রুয়ারিতে র‌্যাপ শিল্পী ‘কেনি ওয়েস্টে’এর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে মার্কিন তারকা কিম কার্দাশিয়ানের। এরপর কিমের সঙ্গে জড়িয়ে অন্যদের নাম নিয়ে গুঞ্জন শোনা গেলেও কেনি’কে নিয়ে তেমন কোনো নতুন সম্পর্কের খবর নেই। এর মধ্যেই সম্প্রতি এক কনসার্টে হাজারো মানুষের সামনেই নিজের ভালোবাসার মানুষটিকে ফিরে আসার আকুতি জানালেন কিমের সাবেক এই স্বামী।

গেলো বৃহস্পতিবার রাতে ‘ফ্রি ল্যারি হুভার বেনিফিট কনসার্ট’-এ কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে পারফর্ম করেন কেনি। এ সময় সাবেক স্ত্রী কিম কার্দাশিয়ানের উদ্দেশ্যে তিনি বলেন, ‘‘খুব শিগগিরই তুমি আমার কাছে চলে আসো!’’

আমেরিকান গ্যাং লিডার ল্যারি হুভারের কারামুক্তির দাবি জানিয়ে লস অ্যাঞ্জেলেসের মেমোরিয়াল কলিসিয়ামে আয়োজিত হয় এই কনসার্ট। সেখানে নিজের ‘রানএওয়ে’ গানটি পারফর্ম করার মাঝে হঠাৎই ‘কেনি’ কনসার্টের মূল উদ্দেশ্য থেকে খানিকটা সরে আসেন এবং নিজের স্ত্রীর মন জয়ের দিকে নজর দেন। আমাজন প্রাইম লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে অনুষ্ঠানটি সম্প্রচার করা হয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে দীর্ঘ সাত বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে ‘কেনি ওয়েস্ট’এর সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন কিম কার্দাশিয়ান। কিন্তু ‘কেনি’ স্পষ্টই জানিয়ে দিয়েছেন, তিনি এখনো এটি মীমাংসা করার আশায় আছেন। 

তার ভাষ্য, ‘‘আমি বিচ্ছেদের কাগজপত্র দেখিনি, আমাদের তো বিচ্ছেদই হয়নি। আমার সন্তানেরা তাদের মা-বাবাকে একত্রে দেখতে চায়। আমিও আমাদের দুজনকে একসাথেই দেখতে চাই।’’

এদিকে শোনা যাচ্ছে, এরই মধ্যে নতুন প্রেমিক খুঁজে পেয়েছেন কিম কার্দাশিয়ান। স্যাটারডে নাইট লাইভ কমেডিয়ান ‘পিট ডেভিডসন’এর সঙ্গে প্রেম করছেন তিনি। বিচ্ছেদের পর কিম নতুন প্রেমিক পিটের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছেন, একে অপরকে জানার চেষ্টা করছেন।

সূত্র: সিএনএন
এমএম/এসএ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি