ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

রহমানকে ছাড়লেন সুস্মিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১০, ২৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:০৫, ২৩ ডিসেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এবং রোহমান শল তিন বছরের সম্পর্কে ইতি টানলেন। অভিনেত্রী নিজেই তাদের বিচ্ছেদের খবর জানিয়েছেন। আর তারা প্রেমিক-প্রেমিকা নন, এখন থেকে কেবল দুই বন্ধু। সূত্র মারফত আগেই জানা গিয়েছিল, আলাদা থাকছেন সুস্মিতা-রহমান।

ইনস্টাগ্রামে দু’জনের হাসিমুখের একটি ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।’ শেষে অনুরাগীদের উদ্দেশে ভালবাসা জানিয়ে ‘দুগ্গা দুগ্গা’ ধ্বনি তুলেছেন বঙ্গতনয়া।

২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা-রহমানের। সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে রহমানের সুসম্পর্কের ছায়া বারবার ইনস্টাগ্রামে ফুটে উঠেছে। মাস কয়েক আগে কলকাতার শহরতলি কোন্নগরে নিজের আত্মীয়ের বিয়েতেও রহমানকে সঙ্গে নিয়ে এসেছিলেন সুস্মিতা। তাদের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়েছিল।

রহমানের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে প্রথম কথা হয় সুস্মিতার। নিজের ইনবক্সে রোহমানের একটি মেসেজ দেখতে পান বলি নায়িকা। সেখান থেকে আলাপ, বন্ধুত্ব। ধীরে ধীরে ১৫ বছরের ছোট রোহমানের প্রেমে পড়েন সুস্মিতা। সময়ের সঙ্গেই সুস্মিতার পরিবারের সদস্য হয়ে ওঠেন রোহমান। কিন্তু আচমকাই কেন ফাটল ধরল তাদের সম্পর্কে? উত্তর খুঁজছে বলিউড।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি