ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

‘৫০ বছরের জন্মদিনে’ জয়কে মিষ্টি ভিডিও উপহার দিলেন লোপামুদ্রা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৫, ১১ জানুয়ারি ২০২২ | আপডেট: ২০:৫৬, ১১ জানুয়ারি ২০২২

দেখতে দেখতে হাফ সেঞ্চুরি পার। ৫০ বছরের জন্মদিনে কলকাতার সনামধন্য সুরকার জয় সরকরকে মিষ্টি ভিডিও কোলাজ করে শুভেচ্ছা জানালেন স্ত্রী ও জনপ্রিয় গায়িকা লোপামুদ্রা মিত্র। ক্যাপশনে লিখেছেন, '৫০ বছরের জন্মদিনে, শুভেচ্ছা। 

ভিডিওটিতে রয়েছে বিভিন্ন সময়ের জয়ের অজস্র ছবি। কোনও ছবি তিনি বিদেশে পোজ দিয়েছেন,  কোথাও আবার সঙ্গীত দুনিয়ার বড় তারকাদের সঙ্গে পোজ দিয়েছেন। শঙ্খ ঘোষ থেকে কালিকাপ্রসাদ, ভিডিওতে কে নেই জয়ের সঙ্গে! বিভিন্ন ছবিতে রয়েছেন শ্রীকান্ত আচার্য থেকে শুরু করে শ্রেয়া ঘোষাল, শুভমিতা আরও অনেকে।

জয় সরকারের জন্মদিনে অনুরাগীরাও শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। 

এদিন জয় সরকারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তও।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন ধরনের পোস্ট করেন লোপামুদ্রা মিত্র। গত বছর করোনা অতিমারীর আবহে মানুষের পাশে দাঁড়াতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন লোপামুদ্রা।

করোনা আক্রান্তদের মন ভাল করতে অভিনব উদ্যোগ নিয়েছিলেন সঙ্গীতশিল্পী। বিনামূল্যে অনলাইন কনসার্ট করে করোনা আক্রান্তদের সঙ্গে কথা বলা, গল্প করা, গান শোনানো, এমন অনেক কিছুই করেছেন তিনি।

করোনা আক্রান্তদের অবসাদ দূর করার এই অভিনব পরিকল্পনার শুরু কীভাবে? লোপামুদ্রা বলেছিলেন, 'আমি মনখারাপের রুগী। বিশ্বাস করি, মানুষের শরীরের অনেক কিছু নির্ভর করে মনের ওপর।

সূত্র: এবিপি আনন্দ

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি