ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০২৪

অজয় নয়, অন্য কারো সাথে আরো বেশি ‘বিবাহিত’ কাজল !

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২, ২০ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১২:১৭, ২০ ফেব্রুয়ারি ২০২২

কাজল মানেই একের পর এক হিট ছবি সাথে অসংখ্য সুপারহিট গান। এক নাগারে এত সাফল্যের পরও তাকে নিয়ে নেই তেমন কোনো বিতর্ক। বলিউড থেকে ব্যক্তিগত জীবন সবকিছুতেই যেনো নিট এন্ড ক্লিন কাজল। বলিউডের সব তারকাকে নিয়ে গুজব বা কুট কথা তৈরি থাকে, কিন্তু কাজলের গায়ে লাগেনি এমন কোনো কিছুই।

দীর্ঘ ২০ বছর বিবাহিত জীবনে রয়েছেন কাজন ও অজয় দেবগণ। দু’জনেই বলিউডের জনপ্রিয় তারকা। তাদের বিবাহিত জীবনে রয়েছে এক ছেলে ও এক মেয়ে। 

তবে হঠাৎ কাজলের এক বক্তব্য আলোড়ন ফেলেছে নেটদুনিয়ায়। তিনি নাকি বলেছেন, অজয় নন, অন্য কারও সঙ্গে বেশি বিবাহিত তিনি!

দীর্ঘ বলিউড ও পারিবারিক জীবনে আলোচনাহীন এই নায়িকার হঠাৎ এমন বক্তব্য যেনো ঝড় তুলেছে। আলোচনায় এসেছে তবে কি কাজলের সংসার ভাঙতে চলেছে?

না বিষয়টা মনে হয় এমন নয়। আসলে কাজল একটি  ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে শাশুড়ি বীণা দেবগণের সঙ্গে ছবিতে চওড়া সোনালি পাড় সাদা শাড়িতে ঝলমলে কাজল।

কারণ সেদিন কাজলের শাশুড়ির জন্মদিন ছিল আর সেখানেই  জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাশুড়ির উদ্দেশ্যে কাজল লিখেছেন, “কোনো পুরুষকে বিয়ে করা মানে শুধু তার সঙ্গে গাঁটছড়া বাঁধা নয়, তার গোটা পরিবারের সঙ্গেই জড়িয়ে যাওয়া।সেই মানুষটার জন্য অঢেল শুভেচ্ছা রইল, যিনি সব সময়ে আমার পাশে থেকেছেন। এতটাই যে, বহু বার মনে হয়েছে, আমার স্বামী নন, আমি তার সঙ্গেই বেশি বিবাহিত। সেই অসামান্য মহিলা, আমার শাশুড়ি বীণা দেবগণকে জন্মদিন খুব ভাল কাটুক।"

সকাল সকাল কাজলের এমন মিষ্টি পোস্টে অনুরাগীরাও আত্মহারা। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে সাথে দেওয়া হয়েছে শ্রেষ্ঠ বৌমা’র তকমাও।

অবশ্য এর আগেই কাজলের সঙ্গে তার শাশুড়ি’র এমন গলায় গলায় সম্পর্কের কথা বলেছিলেন অজয় দেবগণ। 

অতীতে সঞ্চালক করন জোহরের টিভি শো-তে গিয়েছিলেন তারকা দম্পতি। সেখানেই অজয় বলেন, “আমার মা আমার চেয়ে কাজলের সঙ্গেই দেখি বেশি নিরাপদ বোধ করে। আমার বউও তার শাশুড়ির সঙ্গে সময় কাটাতে ভীষণ ভালবাসে।” 

সূত্রঃ আনন্দবাজার অনলাইন

আরএমএ
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি