ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

রণবীরের বিরুদ্ধে এক নারীর মামলা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩১, ২০ জুলাই ২০১৮

শীতল সূর্যবংশী নামের এক নারী ভাড়াটিয়া রণবীর কাপুরের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা করেছেন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম থেকে এ তথ্য পাওয়া গেছে।  

ওই নারী রণবীরের কাছ থেকে ২৪ মাসের জন্য একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন। অ্যাপার্টমেন্টটি রয়েছে পুণের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারে। ২০১৬ সালের অক্টোবর মাসে ভাড়া নিয়েছিলেন তিনি।

শর্তা অনুযায়ী, প্রথম ১২ মাসের জন্য মাসিক ৪ লাখ টাকা ভাড়া দেওয়ার কথা ছিল। এবং পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল ৪ লাখ ২০ হাজার টাকা।

সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন যে, তিনি ২৪ লাখ টাকা ‘ডিপোজিট’ও দিয়েছেন রণবীরকে। কিন্তু মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে বাধ্য করা হয় বাড়ি ছাড়তে। ফলে, ২০১৭ সালের অগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী।

এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীর কাপুরকে একটি নোটিশ পাঠান শীতল। যার কোনো উত্তর দেননি অভিনেতা, দাবি শীতলের।

হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে অসুবিধার মধ্যে পড়তে হয়, তার জন্য ৫০ দশমিক ৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শীতল। ক্ষতিপূরণের সুদের অঙ্ক ১ দশমিক ০৪ লাখ টাকা।

এদিকে রণবীর কাপুর এক বিবৃতিতে জানিয়েছেন যে, তিন মাস কোনো ভাড়াই দেননি শীতল সূর্যবংশ। সত্যি-মিথ্যে, সবই জানা যাবে মামলার শুনানির দিন, ২৮ আগস্ট।

উল্লেখ্য, `সাঞ্জু` সিনেমায় অভিনয় দিয়ে ইদানিং বেশ আলোচনায় রয়েছেন রণবীর কাপুর। এছাড়া অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেমের ‘সম্পর্ক’ নিয়েই বলিউড এখন মুখরিত। দু’জনেই বর্তমানে রয়েছেন বুলগেরিয়াতে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং-এর জন্য।

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি