ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

‘জ্যাম’ দিয়ে মনের জ্যাম পরিস্কার করতে চাই: ঋতুপর্ণা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ২৩ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:৪৯, ২৩ জুলাই ২০১৮

মান্না ভাই অনেক প্রিয় একজন মানুষ ছিলেন। তার সঙ্গে আমার অনেক সুপার হিট ছবি রয়েছে। তিনি অসময়ে আমাদের মাঝ থেকে চলে গেছেন। তার অনেক স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণে এগিয়ে এসেছেন তার স্ত্রী শেলী মান্না। আমরা সবাই মিলে তার সেই স্বপ্ন পূরণ করতে পারি। কথাগুলো বললেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন।     

আজ সোমবার (২৩ জুলাই) ঢাকা ক্লাবে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী থেকে‘জ্যাম’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। সেখানে তিনি এসব কথা বলেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাকে লক্ষ্য করে ঋতুপর্ণা বলেন, আমি নিজেকে দু’দেশেরই মনে করি। কিছুক্ষণ আগে মন্ত্রী কাদের ভাইয়ের পাশে বসে ছিলাম। উনি আমাদের দুই দেশের মধ্যে যোগাযোগ স্থাপন করেছেন। এটা যেন আরও সুদৃঢ় হয়। এদেশে আসা-যাওয়ার ক্ষেত্রে কিছু সমস্যা হয়, আমি চাইবো এসব সমস্যা যেন না থাকে। বাংলাদেশে আমরা অনেকে কাজ করেছি আবার এখান থেকেও অনেকে কলকাতায় করেছে। আমাদের মাঝখানের সমস্যাগুলো দূর হলে আমরা এক হয়ে যেতে পারি। আমি আশা করি জ্যাম সিনেমার মাধ্যমে আমাদের সকলের মনের জ্যাম পরিস্কার হয়ে যাবে।

প্রয়াত নায়ক মান্নার স্ত্রী সম্পর্কে ঋতুপর্ণা বলেন, শেলী আপার মধ্যে মনের অনেক জোর দেখেছি। তিনি চেষ্টা করছেন মান্না ভাই এর স্বপ্নগুলো বাস্তবায়ন করতে। তিনি অনেক বড় উদ্যোগ নিয়েছেন। আমি সব সময় তার পাশে আছি। মান্না ভাইর রেখে যাওয়া স্বপ্নগুলো আমরা মিলে মিশে করে যেতে পারি।

মহরতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। আরও ছিলেন সুচন্দা, এটিএম শামসুজ্জামান, সোহানূর রহমান সোহান, খালেদা আক্তার কল্পনা, ফেরদৌস, পূর্ণিমা, প্রমুখ। সিনেমাটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। চিত্রনাট্য তৈরি করছেন পান্থ শাহরিয়ার। সিনেমাটির মূলভাবনায় প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরী খোকা।

এসি

  


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি