ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

পরিচালককে বাদ দিয়েই চলছে ‘নোলক’ এর শুটিং  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০১, ২৪ জুলাই ২০১৮

‘নোলক’ ছবি নিয়ে শুরু হয়েছে জটিলতা। ছবিটির আশি শতাংশ শুটিং শেষ হওয়ার পর বাদ দেওয়া হলো পরিচালককে। সাহকারি পরিচালককে নিয়ে কলকাতায় ছবির শুটিং করছেন এখন প্রযোজক। সেখানে শুটিং এ অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানি, তারিক আনাম খান ও চিত্রনায়িকা ববি। এরই মধ্যে বিষয়টি পরিচালক সমিতিতে জানিয়েছেন পরিচালক রাশেদ রাহা।

এ বিষয়ে পরিচালক রাশেদ রাহা বলেন, ‘আমাকে না জানিয়ে কলকাতায় ছবির শুটিং হচ্ছে। আমার সঙ্গে অন্যায় করা হয়েছে। শুটিং এ মৌসুমী, ওমর সানি, তারিক আনাম খান ও নায়িকা ববি অংশ নিচ্ছেন। প্রযোজনা প্রতিষ্ঠান আমাকে না জানিয়ে এভাবে শুটিং করতে পারে না। আমি ছবির আশি শতাংশ শুটিং করেছি। বিশ শতাংশ কাজ বাকি, এ সময় আমাকে বাদ দিয়ে কাজ হতে পারে না। আমি এ বিষয়ে পরিচালক সমিতিতে অভিযোগ দিয়েছি। কারণ সেখানে আমার নামেই ছবির নিবন্ধন’    

শাকিব খান অভিনীত এই ছবিটি গত বছর ২১ নভেম্বর ঢাকার একটি হোটেলে মহরত অনুষ্ঠিত হয়। সেখানে ছবির পরিচালক হিসেবে রাশেদ রাহাকে পরিচয় করিয়ে দেওয়া হয়। চলতি বছর ছবির শুটিং শুরু হয় কলকাতায়। এরই মধ্যে ছবির অধিকাংশ কাজ শেষ হয়েছে। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

এসি  

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি