ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ঈদে মাহির দুই সিনেমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৭, ২৮ জুলাই ২০১৮

২০১৫ সালের কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল তার ‘অগ্নি ২’। এরপর আর কোনো ঈদেই ছিলেন না মাহিয়া মাহি। তিন বছর পর ঈদে সিনেমা মুক্তি পাবে এই অভিনেত্রীর, তাও একটি নয় দুটি সিনেমা। ‘জান্নাত’ ও ‘মনে রেখো’ সিনেমা দিয়ে দর্শকদের মাতাবেন এই নায়িকা।

গত বছর ‘ঢাকা অ্যাটাক’-এর পর এ বছর মুক্তি পায় তার ‘পলকে পলকে তোমাকে চাই’। মাঝখানে ‘পবিত্র ভালোবাসা’, ‘মন দেব মন নেব’সহ আরও কয়েকটি সিনেমার শুটিং শেষ হলেও মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেননি প্রযোজক-পরিচালকরা। পরিচালক মুস্তাফিজুর রহমান মানিককে মাহিই অনুরোধ করেন ‘জান্নাত’ সিনেমাটি মুক্তি দেওয়ার জন্য। মাহির অনুরোধে রাজি হয়েছেন মানিক। তবে আজ বিকেলে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানা গেছে। এরই মধ্যে মাহির আরেক সিনেমা ‘মনে রেখো’ও ঈদে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশন্স।

এদিকে কিছুটা চিন্তায় পড়েছেন মাহি। বলেন, ‘দুটি সিনেমাই আমার প্রিয়। শুরুতে জানতাম  ঈদে ‘জান্নাত’ মুক্তি পাবে। এখন শুনছি ‘মনে রেখো’ও আসছে। ভয় লাগছে, কারণ ক্যারিয়ারে কখনো একসঙ্গে দুটি সিনেমা মুক্তি পায়নি আমার। কী যে হয় কে জানে! একটি সিনেমা মুক্তি পেলে হয়তো এতটা টেনশন হতো না।’

‘জান্নাত’ সিনেমার মাধ্যমে পাঁচ বছর পর পর্দায় ফিরছে মাহি-সায়মন জুটি। ‘মনে রেখো’তে মাহির নায়ক পশ্চিমবঙ্গের বনি সেনগুপ্ত।
এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি