ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

মৌসুমীর অপেক্ষা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১, ২৮ জুলাই ২০১৮

চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী। বর্তমানে তার তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। যেগুলো হচ্ছে হাবিবুল ইসলাম হাবিবের- ‘রাত্রীর যাত্রী’, একে সোহেলের- ‘পবিত্র ভালোবাসা’ এবং ‘নোলক’। এরইমধ্যে প্রথম দুটি সিনেমা সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর সবশেষ কলকাতায় ‘নোলক’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এ সিনেমাতে তার বিপরীতে রয়েছেন ওমর সানী।

মৌসুমী বলেন, ‘রাত্রীর যাত্রী’ সিনেমার গল্পটি ভালো। এ সিনেমাতে একটি মেয়ের জার্নি দেখতে পাবেন দর্শকরা। এই জার্নির মধ্যে নানা ধরনের প্রতিকূলতার মুখোমুখি হয় মেয়েটি। এতে আমার বিপরীতে আনিসুর রহমান মিলন অভিনয় করেছেন। অন্যদিকে ‘পবিত্র ভালোবাসা’ সিনেমাতে আমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এ সিনেমার নির্মাতা একে সোহেল ভাই এর আগে আমাদের নিয়ে ‘খায়রুন সুন্দরী’ সিনেমাটি নির্মাণ করেছিলেন। সিনেমাটি বেশ ব্যবসায়িক সফলতা পেয়েছিল। ‘পবিত্র ভালোবাসা’ সিনেমার কাহিনীটিও ভিন্ন ধাঁচের। এখানে মায়াদেবী চরিত্রে আমি অভিনয় করেছি। আমাকে সিনেমার কাহিনীতে পঞ্চায়েত প্রধান চরিত্রে দেখবেন দর্শকরা। সিনেমাতে আরও দুটি চরিত্রে কাজ করেছেন রোকন ও মাহি। সব মিলে কাজটি ভালোই হয়েছে। এছাড়া সম্প্রতি ‘নোলক’-এর কাজ শেষ করেছি আমি ও সানী। প্রতিটি কাজ নিয়েই আমি বেশ আশাবাদী।

খুব শিগগিরই মৌসুমী অভিনীত এ সিনেমাগুলো মুক্তি পাবে। এসব কাজের বাইরে বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও আলোকিত মানুষ গড়ার কারিগর অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের লেখা গল্প থেকে একটি টেলিছবি নির্মাণ করেন মাহফুজুল হক ও মাইনুল হাসান। এর নাম ‘রুবিরন’। চিত্রনায়িকা মৌসুমী অভিনীত এই টেলিছবিটি চ্যানেল আইতে সম্প্রতি প্রচার হয়। এটি প্রচারের পর বেশ সাড়াও পান মৌসুমী।

এছাড়া এবারের ঈদে মৌসুমীকে একটি টেলিফিল্মে দেখা যাবে। শ্রাবণ চক্রবর্তী দিপুর রচনায় ও নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’ টেলিফিল্মে তাকে দেখতে পাবেন দর্শকরা। এই টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করছেন তৌকীর আহমেদ ও মৌসুমী। টেলিফিল্মের গল্পে তৌকীর আহমেদ ‘অপু’ চরিত্রে এবং মৌসুমী ‘বর্ষা’ চরিত্রে অভিনয় করেছেন। গত ১১ থেকে ১৩ জুলাই টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরায় বিভিন্ন লোকেশনে। আসছে ঈদে যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে।
এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি