ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

শুভ জন্মদিন ববিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮, ৩০ জুলাই ২০১৮ | আপডেট: ০৮:৫২, ৩০ জুলাই ২০১৮

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতার জন্মদিন আজ। বর্তমানে তিনি রয়েছেন কানাডা। সেখানে এবার ছেলের সঙ্গে আজ জন্মদিন বিশেষভাবে উদযাপন করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই নায়িকা। একুশে টেলিভিশনের পক্ষ থেকে এই গুনি শিল্পীর প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছা।

এর আগে পরপর দু’বছর ছেলের সঙ্গে জন্মদিন উদযাপন করতে পারেননি ববিতা। তাই মন কিছুটা খারাপ ছিল। কিন্তু এবার আর মন খারাপ না করে জন্মদিনের আগেই তিনি ছেলের কাছে চলে আসেন। তবে বাংলাদেশের অগণিত ভক্ত দর্শকদের জন্য ববিতার মন বেশ খারাপ থাকবে। পাশাপাশি বিগত বেশ কয়েক বছর যাবত ‘ডিসিআইআই’র ছোট ছোট বাচ্চারা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আসছে। জন্মদিনে নেচে গেয়ে ববিতাকে আনন্দ দিয়েছে তারা। এবার তাদেরও খুব মিস করবেন তিনি।

জন্মদিন প্রসঙ্গে ববিতা বলেন, ‘আজ তেমন কোনো পরিকল্পনাই নেই। কারণ আমার ইচ্ছা ছিল দেশেই সবার সঙ্গে জন্মদিনের সময়টা কাটানোর। কিন্তু গত দু’বছর ধরে জন্মদিনে আমার একমাত্র সন্তান অনিকের সঙ্গে থাকা হয় না। তাই এবার আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলাম জন্মদিনের সময়টা অন্তত ছেলের কাছে থাকব। আমি আছি টরেন্টোতে। আমার চাচাতো বোনেরা আছেন ওয়াটারলুতে। সেখান থেকে তাদের আসাটা অনেক কষ্টের। তাই আমার জন্মদিনকে ঘিরে অনিক যা করবে, তাতেই খুশি আমি।’

সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬-এ আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন ববিতা। এ প্রাপ্তিতে জীবনের পূর্ণতা কতটুকু জানতে চাইলে তিনি বলেন, ‘এটা বিরাট এক অর্জন। আমার সোনার বাংলার কোটি কোটি দর্শকের ভালোবাসায় আমি আজকের ববিতাতে পরিণত হয়েছি। দর্শকের ভালোবাসায় আমি প্রতি মুহূর্তে সিক্ত হই। চলচ্চিত্রের প্রতি আমার অগাধ ভালোবাসা ছিল ছোটবেলা থেকেই। সারাজীবনে এ দেশের চলচ্চিত্রকে ভালোবেসে যতটুকু দিয়েছি, তার স্বীকৃতি পেয়েছি। মনে হচ্ছে জীবনে পূর্ণতার সুখ পেয়েছি। তাই আমার এই সম্মাননা বাংলাদেশের সব সিনেমাপ্রেমী দর্শককে উৎসর্গ করেছি।’

উল্লেখ্য, ববিতার একমাত্র ছেলে অনিক কানাডায় ইলেকট্রিক্যাল ইঞ্জনিয়ারিং-এ মাস্টার্স শেষ করে বর্তমানে সেখানে একটি প্রতিষ্ঠানে কনসালট্যান্ট হিসেবে কাজ করছেন। শিগগিরই অনিক পিএইচডি করবেন বলেও জানান ববিতা। 

এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি