ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

কলকাতার সিনেমাতে নিয়মিত হতে চান অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৯, ১ আগস্ট ২০১৮

চিত্রনায়িকা অপু বিশ্বাস। সংসার জীবনে বিচ্ছেদের পর কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। কিছুদিন আগে কলকাতার একটি সিনেমার কাজ শেষ করেছেন। সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ পায় যে- অপু নতুন একটি মিউজিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন। কিন্তু বিষয়টি তেমন নয়, একটি মিউজিক কোম্পানি লঞ্চিং প্রোগ্রাম আয়োজন করে। আর সেখানে অপু শুধুই গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানটি তাকে নিয়ে একটি গানও প্রকাশ করেছে।

এ বিষয়ে অপু বলেন, কোনো অনুষ্ঠানে নিজের নামে গান এটা আমার নতুন অভিজ্ঞতা। প্রতিষ্ঠানটি সিনেমাও প্রযোজনা করেছে। তাই তাদের ডাকে সাড়া দিয়েছি। এর বাইরে আর কিছু নেই।

সম্প্রতি শুটিং শেষ হওয়া সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘নতুন যে সিনেমাটির শুটিং শেষ করলাম তার নাম ‘শর্টকাট’। কলকাতার সিনেমা এটি। শুটিং শেষ। এখন সম্ভবত সম্পাদনার কাজ চলছে। এটি আমার অভিনীত প্রথম কলকাতার সিনেমা। মুক্তি কবে পাবে সেটা এখনই বলতে পারছি না।

কলকাতার সিনেমাতে নিয়মিত হওয়া নিয়ে এই নায়িকা বলেন, ‘দর্শকরা আমাকে চলচ্চিত্রের নায়িকা হিসেবে চেনেন। তাই সবসময় ভালো কাজ করতে চাই। কলকাতায় যে সিনেমাটি করলাম এর গল্প দারুণ। কিছুটা অফট্র্যাকের। তবে আমার মনে হয়েছে এটি আমার জন্য বেটার। এমন সিনেমার প্রস্তাব আগামীতে এলে অবশ্যই কলকাতার সিনেমাতেও নিয়মিত অভিনয় করার ইচ্ছা রয়েছে।’

এছাড়াও অপু দেশীয় দুটি সিনেমাতে অভিনয় করছেন। সেগুলোর সম্প্রর্কে তিনি বলেন, ‘দেবাশীষ বিশ্বাস পরিচালিত শ্বশুরবাড়ি ‘জিন্দাবাদ টু’ সিনেমার শুটিং প্রায় শেষের পথে। এর নায়ক বাপ্পি। অন্যটি সাইমনের সঙ্গে ‘ওপারের চন্দ্রবতী’। এ সিনেমার শুটিংও শিগগিরই শুরু হবে বলে শুনেছি। পাশাপাশি আরও একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে আছি। শিগগিরই সেটারও শিডিউল দেব। আরও কিছু চলচ্চিত্রে কাজ করার বিষয়ে কথা হচ্ছে।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি