ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

‘বিচ্ছেদের পর সমাজ আমাকে আত্মহত্যায় প্ররোচনা দেয়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ১ আগস্ট ২০১৮

বিবাহ বিচ্ছেদের পর মেয়েদের অনেক সমস্যারই সম্মুখীন হতে হয়। অভিনেত্রী দলজিৎ কাউরও তার ব্যতিক্রম নন। স্বামী শালিন ভানটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সমাজ তাকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছিল বলে সম্প্রতি জানিয়েছেন তিনি।
স্বামীর বিরুদ্ধে দাম্পত্য জীবনে অত্যাচারের অভিযোগ এনেছিলেন দলজিৎ। তারপর বিচ্ছেদ হয় তাদের। দলজিৎ বলেছেন, ‘সমাজ আমাদের টেনে রাখে’।

যখন তাদের মধ্যে ডিভোর্স হয়, সবাই তাকে কটাক্ষ করেছিল। বলেছিল, ‘সিঙ্গল মাদার? অনেক পুরুষ তোমার পেছনে ঘুরবে, তোমার জীবন দুর্বিষহ করে তুলবে। পরবর্তীকালে যে তোমার জীবনে আসবে সে ছেলে জেডনের দায়িত্ব নেবে না।’

সমাজ তাকে আত্মহত্যার দিকেই নিয়ে যাচ্ছিল বলে মন্তব্য করেছেন তিনি।
তবে এতে ভেঙে পড়েননি অভিনেত্রী। এর ফলে কাজে তিনি আরও উৎসাহ পেয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। বলেছেন, তিনি তার জীবন উপভোগ করেছেন। তিনি জানেন যেভাবেই হোক তাকে খুশি থাকতে হবে। আর ছেলে জেডন আর তার বাবা-মা যদি ভালো থাকেন, তাহলেই তিনি খুশি।

তিনি আরও জানান, কাজ ছাড়া বাঁচা যায় না। আর অভিনয়টা তিনি খুব একটা খারাপ করেন না। তাই অভিনয়ে কামব্যাক করেন। তবে ছোট পর্দায় ফেরা বেশ কঠিন ছিল বলেই মন্তব্য করেন তিনি।

জানান, তাকে প্রথমে মায়ের চরিত্রে কাস্ট করতে চান নির্মাতারা। মুখ বুজে সেটাই করেছিলেন তিনি। কারণ তাকে টিকে থাকতে হবে। সবাই তাকে মায়ের চরিত্রে কাস্ট করতে চাইত। কারণ তার একটা ছেলে রয়েছে। আবার এও বলত, দলজিৎকে একেবারেই ওই ধরনের চরিত্রে মানায় না। এই নিয়ে এক সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।
সূত্র : সংবাদ প্রতিদিন
এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি