ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

কিয়ারায় মজেছেন সিদ্ধার্থ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ১ আগস্ট ২০১৮

আলিয়া ভাট-এর সঙ্গে গত বছরই বিচ্ছেদ হয়ে যায় বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার। কারণ সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়ান শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। সেই কারণেই আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার বিচ্ছেদ হয়ে যায়। যদিও, সিদ্ধার্থ এবং জ্যাকলিন কখনও নিজেদের এ সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

এখন নতুন করে ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই আলিয়া ভাট-এর সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। অন্যদিকে, এবার নাকি আলিয়ার প্রাক্তন বন্ধু সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিয়ারা আদবানি। যদিও, কিয়ারা বা সিদ্ধার্থের কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

সম্প্রতি কিয়ারা আদবানির জন্মদিনের পার্টিতে মাঝ রাতে তার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা যায়। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। পরিচালক করণ জহরের পার্টিতেও সম্প্রতি কিয়ারা এবং সিদ্ধার্থকে একসঙ্গে দেখা যায়।

এদিকে করণের ‘লাস্ট স্টোরিস’ (নেটফ্লিক্সের ওয়েব সিরিজ)-এ দেখা যায় কিয়ারা আদবানিকে। শুধু ‘লাস্ট স্টোরিস’ নয়, ধর্মা প্রোডাকশনের আরও একটি সিনেমায় এবার কিয়ারা আদবানিকে দেখা যাবে বলে খবর। এই সিনেমায় অক্ষয় কুমার এবং কারিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কিয়ারা।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি