ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

রোমান্সের অপেক্ষায় তাহসান-শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ২ আগস্ট ২০১৮

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের আপকামিং সিনেমা ‘যদি একদিন’আর এই সিনেমাতে বাংলাদেশের জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের বিপরীতে দেখা যাবে টালিউডের শ্রাবন্তীকে। সিনেমাতে অরিত্রী নামের একটি চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। ইতিমধ্যে ‘যদি একদিন’ সিনেমার শুটিং শেষ হয়েছে।

সিনেমা মুক্তির আগে প্রচারণাও শুরু হয়ে গেছে। নিজের ফেসবুক পেজে তাহসানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন নায়িকা। বোঝাই যাচ্ছে দুই বাংলার একটি দারুণ রোমান্সের অপেক্ষায় আছে দর্শক।

শ্রাবন্তী এর আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার পূর্বপুরুষের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি তার আলাদা একটা টান রয়েছে। আর এই সিনেমাটির কারণে বাংলাদেশে যাওয়ার সুযোগ পেয়ে খুশি তিনি। যদিও এর আগে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারি’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন এ নায়িকা। তবে এবার শুধুমাত্র বাংলাদেশের প্রযোজিত সিনেমাতে কাজ করেছেন তিনি। তাহসান ছাড়াও এই সিনেমাতে দেখা যাবে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমানকে।

শ্রাবন্তীর প্রকাশিত ছবিতে দেখা গেছে এক অন্যরকম দৃশ্য। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যে আবিষ্ট চারদিক। সমুদ্র এসে মিশেছে বালিকণায়। আর ঠিক সেখানেই একজনকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শ্রাবন্তী। নিজের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি